হুমকি দিয়ে ধর্ষণ, অভিযুক্ত কর্মাধ্যক্ষ

পথ দুর্ঘটনায় জখম এক তৃণমূল নেতাকে ফিজিওথেরাপি করাতে গিয়েছিলেন বছর ছত্রিশের মহিলা। ফিজিওথেরাপির পাশাপাশি ম্যাসাজও করতে হতো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবরা শেষ আপডেট: ১৫ জুন ২০১৬ ০৯:০৯
Share:

পথ দুর্ঘটনায় জখম এক তৃণমূল নেতাকে ফিজিওথেরাপি করাতে গিয়েছিলেন বছর ছত্রিশের মহিলা। ফিজিওথেরাপির পাশাপাশি ম্যাসাজও করতে হতো। অভিযোগ, সেই সুযোগে ওই মহিলাকে ধর্ষণ করেন ওই তৃণমূল নেতা। গত কয়েক মাসে খুনের হুমকি দিয়ে বেশ কয়েকবার ওই মহিলাকে তিনি ধর্ষণ করেছেন বলে অভিযোগ। মঙ্গলবার মহিলা হাবরা থানায় ওই অভিযোগ দায়ের করেছেন। হাবরার ওই ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার তরুণ হালদার। মঙ্গলবার হাবরা স্টেট জেনারেল হাসপাতালে মহিলার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে অভিযুক্তের নাম রঞ্জিত পাল। তিনি হাবরা ১ পঞ্চায়েত সমিতির মৎস্য ও প্রাণিসম্পদ বিভাগের কর্মাধ্যক্ষ।

স্বামী-বিচ্ছিন্না ওই মহিলার অভিযোগ, আমার অসহায়তার সুযোগ নিয়ে রাজনৈতিক প্রভাব খাটিয়ে উনি আমাকে বেশ কয়েক বার শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করেছেন।’’ আগে থানায় আসার সাহস করেননি তিনি, এমনটাই দাবি মহিলার।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যায় রঞ্জিতবাবুর মোবাইলে ফোন করা হলে একজন ফোন ধরে জানান, রঞ্জিতবাবু ফোন বাড়িতে রেখে বাইরে গিয়েছেন। ফিরলে যোগাযোগ করবেন। কিন্তু পরে আর কোনও রকম যোগাযোগ করা হয়নি। তবে দলের নেতার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতা অজিত সাহা বলেন, ‘‘ব্যক্তিগত শত্রুতার জেরে কিছু মানুষ ওই মহিলাকে ব্যবহার করে রঞ্জিতবাবুর সম্মানহানি করতেই ওই অভিযোগ করিয়েছে।’’ তৃণমূলের একটি সূত্র জানাচ্ছে, ওই মহিলা নিজের নামে জমিজমা লিখিয়ে নিতে চেয়েছিলেন। রঞ্জিতবাবু রাজি না হওয়ায় যত বিপত্তি। মহিলা অবশ্য ওই কথা উড়িয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন