North 24 Parganas

বিজেপি জেলা সভাপতির বাড়ির অদূরে বোমা ফেটে আহত ২ শিশু

বোমা ফেটে এক শিশুর ডান হাতের কব্জি উড়ে গেছে আর এক শিশুর বাঁ চোখ আহত হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জগদ্দল শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ২৩:৫৪
Share:

জগদ্দলে বিস্ফোরণ স্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

উত্তর ২৪ পরগনায় বিজেপির জেলা সভাপতির বাড়ির কাছে বোমা ফেটে জখম হল ২ শিশু। বুধবার বেলা আড়াইটা নাগাদ ঘটনাটি ঘটেছে জগদ্দল থানার আটচালা বাগান রোডের গঙ্গা সিং প্রাথমিক বিদ্যালয় চত্বরে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ আরও ২টি তাজা বোমা উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে বিজেপি জেলা সভাপতি উমা শঙ্কর সিংহের বাড়ি ১০০ মিটারের মধ্যে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতি দিনের মতো কয়েকটি শিশু স্কুলের মাঠে খেলছিল। তার মাঝে স্কুলের শৌচালয়ে যায় কোনও শিশু। সেখানেই রাখা ছিল বোমাগুলি। সম্ভবত বল ভেবে সেগুলি নিয়ে এসে পাঁচিলে ছুঁড়তে যায়। তাতেই ফেটে যায় বোমা।

বোমা ফেটে এক শিশুর ডান হাতের কব্জি উড়ে গেছে আর এক শিশুর বাঁ চোখ আহত হয়েছে। গুরুতর জখম ২ শিশুকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল থেকে কল্যাণীর জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগদ্দল থানার পুলিশ। ঘটনাস্থল থেকে আরও ২টি বোমা উদ্ধার হয়। ঘটনাস্থলে যান উমা শঙ্কর সিংহ এবং জগদ্দলের বিজেপি বিধায়ক পবন কুমার সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন