Unnatural Death

বিয়েতে আপত্তি দুই পরিবারের, ট্রেন থেকে গঙ্গায় ঝাঁপ যুগলের

ছর উনিশের ওই তরুণী হাতের কাজ করেন। যুবক ইলেক্ট্রিকের কাজ ছাড়াও ছোটখাটো কাজ করেন। দু’জনের সম্পর্কের কথা জানতে পেরে যুবকের পরিবারই প্রথমে আপত্তি জানায়। তরুণীর বাড়ির লোকেররাও পিছিয়ে আসেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ০৭:০১
Share:

তরুণী এবং যুবক ট্রেনে উঠে হুগলিঘাটের জুবিলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন। ফাইল ছবি।

ব্যারাকপুর-চুঁচুড়া: চলতি বছরের শুরুতে ফেসবুকে দু’জনের আলাপ। তার পর প্রেম। কিন্তু দু’জনের বাড়িই বিয়েতে মত দেয়নি। দু’জনের মেলামেশাও বন্ধ হয়ে যায়। পুলিশ জানিয়েছে, শনিবার রাতে জগদ্দলের বাসিন্দা সেই তরুণী এবং যুবক ট্রেনে উঠে হুগলিঘাটের জুবিলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন। পুলিশ সূত্রের খবর, তরুণীকে উদ্ধার করা সম্ভব হলেও ওই যুবক তলিয়ে যান। রবিবার রাত পর্যন্ত তাঁর হদিস মেলেনি। যুবকের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, বছর উনিশের ওই তরুণী হাতের কাজ করেন। যুবক ইলেক্ট্রিকের কাজ ছাড়াও ছোটখাটো কাজ করেন। দু’জনের সম্পর্কের কথা জানতে পেরে যুবকের পরিবারই প্রথমে আপত্তি জানায়। তরুণীর বাড়ির লোকের প্রথমে মত থাকলেও পরে তাঁরাও পিছিয়ে আসেন।

শনিবার দু’জনে জগদ্দল থেকে ট্রেনে চেপে নৈহাটি আসেন। সেখান থেকে ব্যান্ডেল লোকাল ধরেন তাঁরা। ট্রেনে হুগলিঘাটে আসার পথে জুবিলি সেতু থেকে দু’জনেই ঝাঁপ দেন বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। গঙ্গায় ভাসমান কচুরিপানায় আটকে যান তরুণী। চুঁচুড়া তামলিপাড়া ঘাটে থাকা কয়েক জন আওয়াজ পেয়ে তাঁকে উদ্ধার করে চুঁচুড়া থানার পুলিশের হাতে তুলে দেন। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন তরুণী।

Advertisement

পুলিশ দুই পরিবারকে খবর দেয়। তরুণীর এক বান্ধবী বলেন, ‘‘দুই পরিবার ওদের মেলামেশা বন্ধ করে দেওয়ায় দু’জনে আগেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিল। তখন আমরা সকলে বোঝাতে চেষ্টা করেছিলাম। তা শুনে ওরা সেই সিদ্ধান্ত থেকে পিছিয়েও এসেছিল। ওরা যে ফের এমন সিদ্ধান্ত নেবে, কেউ ভাবিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন