South 24 Parganas

৫ বছরের বোনকে বাঁচাতে পুকুরে ঝাঁপ ৮ বছরের দিদির, ডুবে মৃত্যু দু’জনেরই

পুলিশ জানিয়েছে মৃতদের নাম সুপ্রিয়া দাস (৮) ও বিষ্ণুপ্রিয়া দাস(৫)। বোনকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দেয় দিদি সুপ্রিয়া। কিন্তু শেষ রক্ষা হয়নি। দু’জনেই পুকুরে তলিয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দক্ষিণ ২৪ পরগনা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২০ ১৭:২৮
Share:

জলে ডুয়ে শিশুর মৃত্যু। নিজস্ব চিত্র।

পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল দুই বোনের। বুধবার দুপুরে পাথরপ্রতিমার ব্রজবল্লভপুরে জানারঘাটে দুই শিশুর মৃত্যু নিয়ে শোকের ছায়া নেমে আসে। দু’জনকে উদ্ধার করে ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। হাসপাতালে যাওয়ার আগেই মৃত্যু হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে মৃতদের নাম সুপ্রিয়া দাস (৮) ও বিষ্ণুপ্রিয়া দাস(৫)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় দিনমজুর মানস দাস এদিন দুপুর ২টো নাগাদ বাড়িতে ভাত খাচ্ছিলেন। তাঁর স্ত্রীও বাড়িতেই ছিলেন। সেই সময় তাঁদের দুই মেয়ে সুপ্রিয়া ও বিষ্ণুপ্রিয়া বাড়ির পাশেই পুকুরে স্নান করতে যায়। স্নান করার সময় ছোট বোন বিষ্ণুপ্রিয়া পা পিছলে পড়ে যায় এবং জলে ডুবে যেতে থাকে। বোনকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দেয় দিদি সুপ্রিয়া। কিন্তু শেষ রক্ষা হয়নি। দু’জনেই পুকুরে তলিয়ে যায়।

Advertisement

আরও পড়ুন: লোকাল যেন দখিনা বাতাস আনল শিয়ালদহ দক্ষিণে, বিধি ভাঙল বেলা বাড়তেই

আরও পড়ুন: লোকাল জুড়ল বনগাঁ-কলকাতা, ৭টা ২৫-এর মাঝেরহাট লোকালকে চেনাই দায়

অনেকক্ষণ দু’জনকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন গোটা পাড়ায় খোঁজ শুরু করে। কিছুক্ষণের মধ্যে পুকুর থেকে দুই শিশুর দেহ উদ্ধার করেন প্রতিবেশীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন