মদ খাওয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে মার, অভিযুক্ত স্বামী

পুলিশ জানিয়েছে, জখম মুর্শিদা বিবিকে ভর্তি করা হয়েছে ক্যানিং মহকুমা হাসপাতালে। তবে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

ক্যানিং শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৮ ০২:১২
Share:

জখম: মুর্শিদা বিবি।

মদ খাওয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে মারধরের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের দিঘিরপাড়ের মালিরধার গ্রামে। পুলিশ জানিয়েছে, জখম মুর্শিদা বিবিকে ভর্তি করা হয়েছে ক্যানিং মহকুমা হাসপাতালে। তবে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ হয়নি।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, আসিফ শেখের সঙ্গে বছর চারেক আগে বিয়ে হয় মুর্শিদার। অভিযোগ, আসিফ প্রতিদিন রাতে মদ খেয়ে বাড়ি ফিরে গালিগালাজ করেন। স্ত্রী কিছু বলতে গেলে শারীরিক নির্যাতন করা হত বলেও অভিযোগ। রবিবার রাতেও তিনি মদ্যপান করে বাড়ি ফিরে গালিগালাজ করতে থাকেন। মুর্শিদা প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয়। ব্লেড দিয়ে গায়ে চিরে দেওয়া হয়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মুর্শিদা। পরিবারের অন্য সদস্যেরা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

মুর্শিদার পরিবারের লোকেরা আসিফকে পাল্ট মারধর করেন বলেও অভিযোগ। আসিফকেও ক্যানিং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

মুর্শিদার মা সমজান বিবি বলেন, ‘‘জামাই রোজ মদ খেয়ে বাড়ি ফিরে মেয়ের উপরে অত্যাচার করে। গায়ে ব্লেডও চালিয়ে দিয়েছে।’’ আসিফের আবার বক্তব্য, ‘‘আমার মামাশ্বশুর বিষয়টি মিটমাট করে দিয়েছিলেন। কিন্তু শ্যালকেরা কোনও কথা না শুনে আমাকে মারধর করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন