Ham Radio

Ham Radio: পুলিশের তৎপরতায় বাড়ি ফিরলেন মানসিক ভারসাম্যহীন, সৌজন্যে হ্যাম রেডিয়ো

গত অক্টোবর মাসের ২৯ তারিখের ঘটনা। উত্তর ২৪ পরগনার বনগাঁ থানা এলাকার মতিগঞ্জে এক যুবককে ঘোরাফেরা করতে দেখে পুলিশ। দেখেই সন্দেহ হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৭:৫৬
Share:

সৌজন্যে হ্যাম রেডিয়ো। পুলিশের তৎপরতায় বাড়ি ফিরলেন মানসিক ভারসাম্যহীন যুবক।

সৌজন্যে হ্যাম রেডিয়ো। পুলিশের তৎপরতায় বাড়ি ফিরলেন মানসিক ভারসাম্যহীন যুবক।

Advertisement

গত অক্টোবর মাসের ২৯ তারিখের ঘটনা। উত্তর ২৪ পরগনার বনগাঁ থানা এলাকার মতিগঞ্জে এক যুবককে ঘোরাফেরা করতে দেখে পুলিশ। দেখেই সন্দেহ হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই পুলিশ বুঝতে পারে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। তাঁর সঙ্গে কথাবার্তা বলে বনগাঁ থানার পুলিশ জানতে পারে, ওই ব্যক্তির নাম শচীন দেবনাথ। বয়স ২৯। তাঁর বাড়ি দক্ষিণ দিনাজপুরে।

তার পরই হ্যাম রেডিয়োর সহায়তা নিয়ে খোঁজ করা শুরু হয়। দ্রুত শচীনের পরিবারের হদিশ পেয়ে খবর পাঠায় পুলি‌শ। খবর পেয়েই রবিবার সকালে শচীনের ভাই প্রবীর দেবনাথ বনগাঁ থানায় আসেন। সঙ্গে এসেছিলেন শচীনের মামা রতন সরকার। এর পরই শচীনকে নতুন জামাকাপড় পরিয়ে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

Advertisement

প্রবীর বলেন, ‘’১০-১৫ দিন আগে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল দাদা। পুলিশ খবর দেওয়ায় জানতে পারলাম, ও এখানে রয়েছে।’’ পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শচীনের মামা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন