ছাত্রীর গালে চুমু, পাল্টা চড় খেয়ে যুবক হাজতে

স্কুল থেকে সাইকেলে বাড়ি ফিরছিল এক ছাত্রী। হঠাত্‌ মোটর বাইক নিয়ে তার পাশে এসে দাঁড়ায় এক যুবক। প্রকাশ্য রাস্তায় বেমক্কা মেয়েটিকে চুমু খেয়ে বসে। পরের ঘটনাক্রম খানিকটা প্রত্যাশিতই। ঠাস করে ছেলেটির গালে চড় কষিয়ে দেয় দ্বাদশ শ্রেণির ছাত্রীটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাড়োয়া শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৪ ০০:০৫
Share:

স্কুল থেকে সাইকেলে বাড়ি ফিরছিল এক ছাত্রী। হঠাত্‌ মোটর বাইক নিয়ে তার পাশে এসে দাঁড়ায় এক যুবক। প্রকাশ্য রাস্তায় বেমক্কা মেয়েটিকে চুমু খেয়ে বসে।

Advertisement

পরের ঘটনাক্রম খানিকটা প্রত্যাশিতই। ঠাস করে ছেলেটির গালে চড় কষিয়ে দেয় দ্বাদশ শ্রেণির ছাত্রীটি। আর ওই দৃশ্য দেখে নিমেষে লোক জড়ো হয়ে যায়। ‘রোমিও’কে ধরে ফেলে শুরু হয় গণধোলাই। তার সাধের মোটর বাইকটিও আগুন ধরিয়ে ভাঙচুর করে জনতা। অমল জানা নামে ওই যুবকের কাছেই হাড়োয়ার সোনাপুকুর অটো স্ট্যান্ডে দোকান আছে। ভাঙচুর চলে সেখানেও। পরে পুলিশ গিয়ে ছাত্রীর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে ওই যুবককে গ্রেফতার করে। মেয়েটির দাবি, এর আগেও তাকে নানা ভাবে বিরক্ত করত অমল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বেলা তখন প্রায় ১টা। স্কুল থেকে বাড়ি ফিরছিল মেয়েটি। নজরনগরের বাসিন্দা অমল মোটর বাইকে তার পিছু নেয়। সোনাপুকুর অটো স্ট্যান্ডের কাছে হঠাই ওই যুবক কিশোরীর পথ আটকায়। আর তারপরেই ওই কাণ্ড। অমলের অবশ্য দাবি, তাকে পরিকল্পিত ভাবে ফাঁসানো হয়েছে।

Advertisement

ঘটনার খবর শুনেছেন হাড়োয়া পঞ্চায়েত সমিতির সদস্য সঞ্জু বিশ্বাস। তিনি বলেন, “কিছু রোমিওর দৌরাত্ম্যে মেয়েদের স্কুলে যাওয়া রীতিমতো সমস্যার বিষয় হয়ে দাঁড়িয়েছে। পুলিশকে বলা হয়েছে, অবিলম্বে ওই সব উটকো যুবককে ধরে উপযুক্ত শাস্তি দিতে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন