ধর্ষণ, শ্লীলতাহানির অভিযোগে ধৃত ২

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক ছাত্রীকে ধর্ষণ ও এক বিধবা মহিলার শ্লীলতাহানির দু’টি পৃথক ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আশাফুল মোল্লা পিঁফার রামনগর গ্রামের বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ২৫ জুন ২০১৪ ০১:২৩
Share:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক ছাত্রীকে ধর্ষণ ও এক বিধবা মহিলার শ্লীলতাহানির দু’টি পৃথক ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আশাফুল মোল্লা পিঁফার রামনগর গ্রামের বাসিন্দা। শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত কৈলাস দাস মোমিনপুরের বাসিন্দা। ওই ছাত্রী ও মহিলার ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বসিরহাটের তাজপুর গ্রামের দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে বেশ কিছু দিন আগে পরিচয় হয় আসাফুলের। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গনে ওঠে। ছাত্রীর অভিযোগ, তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে কয়েকবার সহবাস করে আসাফুল। কিন্তু এখন বিয়ের কথা বলায় সে এড়িয়ে যেতে চাইছে। সালিশিতে আলোচনার পরেও সে বিয়েতে রাজি না হওয়ায় ওই ছাত্রী মঙ্গলবার আসাফুলের বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগ করলে পুলিশ আসাফুলকে গ্রেফতার করে।

অন্য দিকে মোমিনপুর গ্রামের এক বিধবা মহিলার অভিযোগ, সোমবার রাতে বাড়িতে একা পেয়ে সম্পর্কে ভাগনে কৈলাশ দাস তাঁর শ্লীলতাহানি করে। মহিলার চিত্‌কারে প্রতিবেশীরা এসে পড়লে কৈলাস পালিয়ে যায়। মহিলার অভিযোগ পেয়ে পুলিশ পরে কৈলাসকে গ্রেফতার করে। পুলিশ জানায়, সম্প্রতি মহিলার স্বামীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সোমবার রাতে মহিলার জ্যাঠার ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠান ছিল। মহিলা অনুষ্ঠান বাড়িতে গেলেও না খেয়ে ফিরে আসেন। তা জানতে পেরে মামিকে ডাকতে আসে ভাগনে কৈলাস।

Advertisement

অভিযোগ, সেই সময়ে একা পেয়ে মামীর শ্লীলতাহানির চেষ্টা করে কৈলাস। মহিলার চিত্‌কারে প্রতিবেশীরা ছুটে এলে সে পালায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন