পারিবারিক বিবাদকে কেন্দ্র করে খুন

সেলাইয়ের কারখানা বন্ধ করাকে কেন্দ্র করে পারিবারিক বিবাদের জেরে প্রকাশ্যে পিটিয়ে খুন করা হল এক বৃদ্ধকে। মঙ্গলবার সকালে দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের কে এম চাঁপাপুর গ্রামে এই ঘটনায় মারা গিয়েছেন কুরমান আলি মণ্ডল (৬৫)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দেগঙ্গা শেষ আপডেট: ০২ জুলাই ২০১৪ ০১:২৪
Share:

শোকগ্রস্ত পরিবার। মঙ্গলবার তোলা নিজস্ব চিত্র।

সেলাইয়ের কারখানা বন্ধ করাকে কেন্দ্র করে পারিবারিক বিবাদের জেরে প্রকাশ্যে পিটিয়ে খুন করা হল এক বৃদ্ধকে। মঙ্গলবার সকালে দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের কে এম চাঁপাপুর গ্রামে এই ঘটনায় মারা গিয়েছেন কুরমান আলি মণ্ডল (৬৫)। গুরুতর আহত অবস্থায় তাঁর ভাইপো জুলাহার মণ্ডলকে কলকাতার আর জি কর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর পেয়ে বারাসাতের এসডিপিও সুবীর চট্টোপাধ্যায় এবং দেগঙ্গার ওসি পলাশ চট্টোপাধ্যয় বাহিনী নিয়ে ওই গ্রামে যান। কুরমান আলিকে খুনের অভিযোগে পুলিশ মনসুর আলি মণ্ডল, ছেলে সাবিক মণ্ডল ও স্ত্রী আসুরা বিবির খোঁজে তল্লাশি শুরু করেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুরমান আলির দুই ছেলের ছোট মিরাজুল। কাকা মনছুর আলির বাড়ির পাশে কাপড় সেলাইয়ের কারখানা আছে তাঁর। ওই কারখানা নিয়ে পরিবারের দুই শরিকের মধ্যে গণ্ডগোল ছিল। ঈদের সময়ে বেশি রাত পর্যন্ত কারখানা খোলা রাখা নিয়ে নতুন করে বিবাদ লাগে দুই পরিবারের মধ্যে। সোমবার রাত ১০টা নাগাদ বিষয়টিকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে একপ্রস্থ গোলমাল বাধে। সে সময়ে মনছুরের ছেলেরা কারখানা বন্ধ করার জন্য হুমকি দেয় বলে অভিযোগ।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে শুরু হয় ওই কারখানা বন্ধ করা নিয়ে দুই পরিবারের মধ্যে বচসা, হাতাহাতি। অভিযোগ, সাবিক ও তার ভাই জুলাহার কারখানা ভাঙতে এলে বিবাদ বাধে মিরাজুলের সাথে। দায়ের কোপ লাগে জুলাহারের গলায়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ জানায়, মারপিট চলাকালীন কুরমান আলি বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সাবিক ও তাঁর স্ত্রী আসুরা বিবি কুড়ুল, বঁটি নিয়ে আক্রমণ করে তাঁর উপরে। ঘটনাস্থলেই মারা যান তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন