বিচারকক্ষের সামনে আত্মহত্যার চেষ্টা

আদালত চলাকালীন বিচারকক্ষের সামনের বারান্দায় বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক মহিলা। শনিবার ডায়মন্ডহারবার এসিজেএম আদালতের ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় রায়চকের বাসিন্দা আফরিজা বিবি নামে ওই মহিলাকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement
শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৫ ০০:৩৫
Share:

আদালত চলাকালীন বিচারকক্ষের সামনের বারান্দায় বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক মহিলা। শনিবার ডায়মন্ডহারবার এসিজেএম আদালতের ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় রায়চকের বাসিন্দা আফরিজা বিবি নামে ওই মহিলাকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। তবে, কেন তিনি ওই কাণ্ড করলেন তার উত্তর মেলেনি। ধন্দে মহিলার স্বামী আশাদুল শেখও। পুলিশ জানায়, তদন্ত চলছে। আফরিজা তাঁর জা ও ভাসুরদের বিরুদ্ধে অত্যাচারের মামলা দায়ের করেছেন ওই আদালতে। এ দিন আদালতে স্বামী-স্ত্রীর একসঙ্গেই আসার কথা ছিল। আশাদুল কর্মসূত্রে ভিন্ রাজ্যে থাকেন। এ দিন অবশ্য তিনি আদালতে আসেন। তবে আসতে দেরি হয়। তার আগেই ওই কাণ্ড। আশাদুল জানান, কোন আইনজীবীর কাছে স্ত্রী এসেছিলেন, তা তাঁর জানা নেই। আফরিজার মা রহিমা বিবি মনে করেন, শ্বশুরবাড়িতে অত্যাচারের জন্য মানসিক দুর্বলতার জেরে মেয়ে এই কাণ্ড করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন