বরযাত্রীর গাড়ি উল্টে মালদহে নবদম্পতি-সহ জখম ২৫

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বরযাত্রিবোঝাই গাড়ি। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলার মহেশপুরে। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন নব দম্পতি সহ ২৫ জন বর যাত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০১ মে ২০১৬ ১০:৩৯
Share:

হাসপাতালে আহতরা। নিজস্ব চিত্র।

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বরযাত্রিবোঝাই গাড়ি। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলার মহেশপুরে। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন নব দম্পতি সহ ২৫ জন বর যাত্রী। গুরুতর আহত ১৪ জন। এঁদের মধ্যে রয়েছে চার শিশুও। তাঁদের মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে করা হয়েছে। বাকিরা ভর্তি রয়েছেন মদিপুকুর গ্রামীণ হাসপাতালে।

Advertisement

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, হবিবপুরের বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতের শীতলপুর গ্রামের বাসিন্দা সবুজ সোরেনের সঙ্গে বিয়ে হয় দক্ষিণ দিনাজপুরের তপনের লক্ষীনারায়ণপুরের বাসিন্দা ভুদেব মুন্ডার মেয়ে মুগলি মার্ডির। শনিবার রাতে দুটি পিকআপ ভ্যানে করে ৪৮ জন বরযাত্রী নিয়ে বিয়ে করতে যান সবুজবাবু। বিয়ে শেষে এদিন ভোর চারটে নাগাদ একটি পিকআপ ভ্যানে চার শিশু সহ ২৫ জন যাত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন সবুজবাবু। সেই সময় মালদহ নালাগোলা রাজ্য সড়কের উপরে মহেশপুরের কাছে পিক আপ ভ্যানের সামনের চাকা ফেটে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায় নয়ানজুলিতে। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। নব দম্পতি ও চার শিশু-সহ ১৪ জনের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসকরা মালদহ মেডিক্যাল কলেজে রেফার করেন।

আরও পড়ুন...

Advertisement

গরমে বিভ্রাট, ক্ষোভে তাতল চাঁচল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন