AITC

Goa TMC: বিধানসভা ভোটের শেষ লগ্নের প্রচারে যোগ দিতে গোয়া গেলেন অভিষেক

মহারাষ্ট্র গোমন্তক পার্টিকে সমর্থন করছে তৃণমূল। তাই এ বারের সফরে তৃণমূল প্রার্থীদের পাশাপাশি, জোটসঙ্গীদের প্রচারেও দেখা যেতে পারে অভিষেককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫৩
Share:

গোয়া বিধানসভার শেষলগ্নের প্রচারে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা ভোট। এই প্রথম সেই রাজ্যের ভোটে পুরোদমে অংশ নিয়েছে তৃণমূল। তাই ভোটের শেষ লগ্নের প্রচারে অংশ নিতে গোয়া গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় দমদম বিমানবন্দর থেকে গোয়ার উদ্দেশে রওনা হন তিনি। গত কয়েক মাসে বেশ কয়েক বার গোয়া সফরে গিয়েছেন অভিষেক। তবে শেষ তিনটি সফরে কেবল তাঁর কর্মসূচিতে ছিল জোট নিয়ে আলোচনা থেকে শুরু করে প্রার্থী বাছাইয়ের কাজ। তৃণমূল সূত্রে খবর, এ বারে সফরের তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক কেবল অংশ নেবেন প্রার্থীদের প্রচারে।

Advertisement

গোয়ার নির্বাচনে মহারাষ্ট্র গোমন্তক পার্টির সঙ্গে জোট করেছে তৃণমূল। তৃণমূল মোট ২৬টি আসনে প্রার্থী দিয়েছে। বাকি আসনে গোমন্তক পার্টিকে সমর্থন করছে তারা। তাই এ বারের সফরে তৃণমূল প্রার্থীদের পাশাপাশি, জোটসঙ্গীদের প্রচারেরও দেখা যেতে পারে অভিষেককে। আগামী তিন-চারদিন গোয়ায় থেকে প্রার্থীদের হয়ে প্রচারে অংশ নেবেন তিনি। একেবারে প্রার্থীদের প্রচার শেষ করে কলকাতায় ফেরার কথা তাঁর। প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মঙ্গলবারই লখনউয়ে সমাজবাদী পার্টির হয়ে প্রচারে অংশ নিয়ে কলকাতায় ফিরেছেন। আর সেই দিনই দলীয় প্রার্থীদের হয়ে প্রচার করতে গোয়া গেলেন অভিষেক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন