State News

দুর্ঘটনায় জখম হিরণ

নার্সিংহোমে ভর্তি এক অসুস্থ আত্মীয়কে দেখে কলকাতায় ফেরার পথে দুর্ঘটনায় জখম হলেন অভিনেতা হিরণ। রবিবার বিকেলে উলুবেড়িয়ার রানিহাটির কাছে মুম্বই রোডে তাঁর গাড়ির পিছনে একটি ট্রাক ধাক্কা মারে। গাড়িটির পিছনের অংশ দুমড়ে যায়। হিরণ নিজেই গাড়িটি চালাচ্ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৭ ২০:৩৭
Share:

—নিজস্ব চিত্র।

নার্সিংহোমে ভর্তি এক অসুস্থ আত্মীয়কে দেখে কলকাতায় ফেরার পথে দুর্ঘটনায় জখম হলেন অভিনেতা হিরণ। রবিবার বিকেলে উলুবেড়িয়ার রানিহাটির কাছে মুম্বই রোডে তাঁর গাড়ির পিছনে একটি ট্রাক ধাক্কা মারে। গাড়িটির পিছনের অংশ দুমড়ে যায়। হিরণ নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। দুর্ঘটনায় তাঁর পায়ে চোট লাগে। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসার পরে পুলিশ একটি আলাদা গাড়িতে তাঁকে কলকাতায় পৌঁছে দেয়।

Advertisement

আরও পড়ুন

গাফিলতির তিরে এ বার বিদ্ধ ফর্টিস হাসপাতাল

Advertisement

দুর্ঘটনায় হিরণের গাড়ির পিছনের অংশ দুমড়ে যায়। —নিজস্ব চিত্র।

উলুবেড়িয়ায় হিরণের বাড়ি। তিনি জানান, অস্ত্রোপচারের জন্য তাঁর এক আত্মীয় উলুবেড়িয়ার একটি নার্সিংহোমে ভর্তি রয়েছেন। আজ রবিবার আত্মীয়কে দেখতে যাবেন বলেই শনিবার রাতে তিনি বাড়ি গিয়েছিলেন। হিরণ বলেন, ‘‘ঈশ্বরকে ধন্যবাদ। আমার বড় কিছু হয়নি। সিটবেল্ট বাঁধা ছিল। তাই বোধহয় বেঁচে গিয়েছি।’’ দুর্ঘটনা নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন হিরণ। ট্রাকটিকে ধরার চেষ্টা চলছে বলে হাওড়া (গ্রামীণ) জেলা পুলিশের এক কর্তা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন