West Bengal News

ট্রাকের ধাক্কা গাড়িতে, জোর বাঁচলেন অধীর চৌধুরী

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বড়সড় দুর্ঘটনার মুখে। তাঁর গাড়িতে সজোরে ধাক্কা মেরেছে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক। গাড়িটি সাংঘাতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৭ ১৬:৩৯
Share:

তুবড়ে গিয়েছে গাড়ির এক পাশ। ট্রাকের ধাক্কায় গাড়িটি ছিটকে গিয়েছিল রাস্তার এক পাশ থেকে অন্য পাশে। জানিয়েছেন অধীর নিজেই। —নিজস্ব চিত্র।

বড়সড় দুর্ঘটনার মুখে পড়লেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। মুর্শিদাবাদের রেজিনগরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মুখোমুখি ধাক্কা মেরেছে বহরমপুরের সাংসদের গাড়িকে। গাড়িটি ভাল রকম ক্ষতিগ্রস্ত হয়েছে বলে কংগ্রেস সূত্রে জানানো হয়েছে। তবে অধীর চৌধুরী এবং তাঁর রক্ষীরা অক্ষতই রয়েছেন।

Advertisement

আজ সকালেও কলকাতাতেই ছিলেন অধীর বাবু। একটু বেলার দিকে নিজের জেলার উদ্দেশে রওনা হন। রঘুনাথগঞ্জে দলীয় সভায় যাওয়ার কথা ছিল অধীর চৌধুরীর। কিন্তু বহরমপুর ঢোকার কিছুটা আগে রেজিনগরের কাছে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক অধীর বাবুর গাড়িতে অত্যন্ত বিপজ্জনক ভাবে ধাক্কা মারে। কংগ্রেস সাংসদ জানিয়েছেন, এত জোরে ধাক্কা মেরেছিল ট্রাকটি যে তাঁর গাড়ি রাস্তার এক পাশ থেকে অন্য পাশে ছিটকে যায়।

দুর্ঘটনাস্থল থেকে নিজের শহরে পৌঁছে কী বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি? দেখে নিন:

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন