Oxygen Cylinder

ফের পূর্ব বর্ধমানের মেমারি থেকে উদ্ধার হল ৪৭টি অক্সিজেন সিলিন্ডার

গোপন সূত্রে খবর পেয়েই গত রবিবারই পাহাড়হাটি বিডিও অফিসের কাছে একটি জায়গা থেকে ৯টি অক্সিজেন সিলিণ্ডার বাজেয়াপ্ত করেছিল পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেমারি শেষ আপডেট: ১৯ মে ২০২১ ২২:৩৪
Share:

উদ্ধার হওয়া অক্সিজেন সিলিন্ডার

কোভিড অতিমারির সুযোগ নিয়ে আরও সক্রিয় হয়ে উঠছে কালোবাজারিরা। বুধবার ফের পূর্ব বর্ধমানের মেমারিতে ২ নম্বর ব্লকের পাহাড়হাটি থেকে উদ্ধার হল অক্সিজেন সিলিন্ডার। একটি গুদামে অভিযান চালিয়ে ৪৭টি বড় অক্সিজেন সিলিন্ডার বাজেয়াপ্ত করেছে মেমারি থানার পুলিশ।

Advertisement

সম্প্রতি মেমারির একাধিক জায়গায় অভিযান চালিয়ে প্রচুর অক্সিজেন সিলিন্ডার উদ্ধার করেছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়েই গত রবিবারই পাহাড়হাটি বিডিও অফিসের কাছে একটি জায়গা থেকে ৯টি অক্সিজেন সিলিণ্ডার বাজেয়াপ্ত করা হয়েছিল। সেদিনই মেমারি শহর থেকে আরও একটি অক্সিজেন সিলিন্ডার উদ্ধার হয়। পর দিনই আরও চারটি অক্সিজেন সিলিন্ডার বাজেয়াপ্ত করা হয়। বেআইনি ভাবে সিলিন্ডার মজুত রাখার ঘটনায় অভিযুক্ত দিপঙ্কর দত্তকে সোমবার চারদিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে বর্ধমান আদালত।

বুধবা সকালে অভিযুক্তকে সঙ্গে নিয়েই অভিযান চালান মেমারী থানার ওসি দেবাশিষ নাগ। জানা গিয়েছে, উদ্ধার হওয়া ৪৭টি অক্সিজেন সিলিন্ডারগুলিকে জেলা স্বাস্থ্য দপ্তরের হাতে তুলে দেওয়া হবে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় জানান, অভিযুক্তকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পরই অনেক তথ্য উঠে আসে। তার ভিত্তিতে অভিযান চালিয়েই এই সাফল্য মিলেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন