Anubrata Mandal

রাজপথে অমিত, বোলপুরে ‘চ্যালেঞ্জ’ মিছিলে অনুব্রত

সকাল থেকেই অনুব্রতর গড়ে একের পর এক কর্মসূচিতে ব্যস্ত থেকেছেন অমিত। সব শেষে রোড শো-তে অংশ নিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ১৭:২০
Share:

বোলপুরের রাস্তা একদিকে যখন আকাশ ঢেকেছে গেরুয়া পতাকায়। তখনই অন্যদিকে তৃণমূলও নেমে পড়ল রাস্তায়। নিজস্ব চিত্র

একদিকে চলছে অমিত শাহের রোড শো, তার মধ্যেই নেমে পড়লেন অনুব্রত মণ্ডল। বোলপুরের ডাকবাংলো থেকে চৌরাস্তা পর্যন্ত রোড শো করেন অমিত শাহ। অন্যদিকে বঙ্গধ্বনি যাত্রা নিয়ে পথে নেমে পড়লেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলও।

Advertisement

সকাল থেকেই অনুব্রতর গড়ে একের পর এক কর্মসূচিতে ব্যস্ত থেকেছেন অমিত। সব শেষে রোড শো-তে অংশ নিয়েছেন তিনি। ভিড়ে ঠাসা বোলপুরের রাস্তা একদিকে যখন আকাশ ঢেকেছে গেরুয়া পতাকায়। তখনই অন্যদিকে তৃণমূলও নেমে পড়ল রাস্তায়। ঘোষিত বঙ্গধ্বনি যাত্রার নেতৃত্ব দিলেন অনুব্রত মণ্ডল।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত বললেন, অমিত শাহের কর্মসূচির পাল্টা কর্মসূচি হিসাবে এটি নেওয়া হয়নি। অনেকদিন ধরেই ব্লকে ব্লকে বঙ্গধ্বনি যাত্রা হচ্ছে, রবিবারও তেমনই আয়োজন করা হয়েছিল।

Advertisement

বোলপুরে অমিত শাহের রোড শো-য়ে ভিড় থেকে অনুব্রতর প্রতিক্রিয়া কী! স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তিনি জানিয়ে দেন, ‘‘অন্য জেলা থেকে লোক এনে ভিড় বাড়ায় না তৃণমূল। আমাকে বাইরে থেকে লোক আনতে হয় না। আমার একটা ব্লক সভায় ৮০ হাজার লোক হয়। তাঁরা আমার জেলার লোক। আসানসোল, পুরুলিয়া থেকে লোক আনতে হয় না আমায়।’

আরও পড়ুন: শাহ যখন লাইভ শোয়ে, চুপচাপ রাজ্য চষছেন তাঁর ‘সপ্তরথী​

শুভেন্দু অধিকারীর দল বদল নিয়েও রবিবার অনুব্রতকে প্রশ্ন করেন সাংবাদিকরা। অনুব্রতর স্পষ্ট জবাব, ‘যে কয়েকজন দল থেকে বেরিয়ে গিয়েছেন, তাঁরা কেউই বিধায়ক হতে পারবেন না। নন্দীগ্রামে দাঁড়ালে শুভেন্দু অধিকারী ৫০ হাজার ভোটে হারবেন।’’

আরও পড়ুন: এ বার মমতাকে ফোন পওয়ারের, পাশে থাকার বার্তা, আসবেন প্রচারেও​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন