TMCP

তৃণমূল ছাত্র পরিষদের বৈঠকে ‘চোর, চোর’ স্লোগান! হুলস্থুল পশ্চিম মেদিনীপুর জেলা সংগঠনে

তৃণমূলের নবজোয়ার কর্মসূচি শুরু হয়েছে। জনসংযোগ যাত্রায় মে-র শেষে পশ্চিম মেদিনীপুরে আসার কথা। তার প্রস্তুতিতেই টিএমসিপি-র‌ ওই বৈঠক ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ০৬:৩১
Share:

বৃহস্পতিবার সন্ধ্যায় নির্ধারিত সময়ে ভার্চুয়াল বৈঠক শুরুর কিছুক্ষণ পরেই গোল বাধে। ফাইল চিত্র।

তৃণমূল ছাত্র পরিষদের ভার্চুয়াল বৈঠক। ভার্চুয়ালি হাজির সংগঠনের রাজ্য নেতৃত্ব, জেলা নেতৃত্ব, জেলা সংগঠনের বিভিন্ন স্তরের সদস্যেরা। সেখানেই উঠল তৃণমূল- বিরোধী ‘চোর চোর’ স্লোগান। ঘটনা বৃহস্পতিবার সন্ধ্যার।

Advertisement

যিনি এই মন্তব্য করেন, তিনিও ভার্চুয়ালি বৈঠকে ছিলেন। হুলস্থুল পড়ে। ‘এই অসভ্যতা কে করল’, ‘মিটিংয়ের লিঙ্ক কে তৈরি করেছে’, ‘কে ভুলভাল লোকেদের লিঙ্ক দিয়েছে’- এমন‌ মন্তব্য আসতে‌ থাকে। কার্যত বৈঠক পণ্ড হতে বসেছিল। সূত্রের‌ খবর, পরিস্থিতি দেখে নেতৃত্ব আশ্বস্ত করেন এই বলে যে, এরপর আর দুমদাম করে লিঙ্ক দেওয়া হবে না। লিঙ্ক দেওয়ার আগে নামের তালিকা তৈরি করা হবে।

তৃণমূলের নবজোয়ার কর্মসূচি শুরু হয়েছে। জনসংযোগ যাত্রায় মে-র শেষে পশ্চিম মেদিনীপুরে আসার কথা। তার প্রস্তুতিতেই টিএমসিপি-র‌ ওই বৈঠক ছিল। টিএমসিপি-র মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ সাংগঠনিক হোয়াটসঅ্যাপ গ্রুপে বার্তা দিয়েছিলেন, ব্লক, শহর, কলেজ ইউনিট প্রভৃতির সদস্যদের নিয়ে ভার্চুয়াল বৈঠক (বৃহস্পতিবার) হবে। সন্ধ্যা সাড়ে ছ’টায় মিটিংয়ের লিঙ্ক দেওয়া হবে। ৭টায় মিটিং শুরু হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় নির্ধারিত সময়ে ভার্চুয়াল বৈঠক শুরুর কিছুক্ষণ পরেই গোল বাধে।

Advertisement

এ প্রসঙ্গে টিএমসিপি-র মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের মন্তব্য, ‘‘বিশৃঙ্খলা যারা করেছে, তাদের চিহ্নিত করা হয়েছে। ব্যবস্থা নেওয়া হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন