Anubrata Mondal

Anubrata Mondal: সোমবার ডেকেছে সিবিআই, অনুব্রতের আইনজীবী বললেন, এসএসকেএমে যাবেন কেষ্ট

সোমবার সকাল ১১টার সময় অনুব্রতকে নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয়েছে। গরুপাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই বলে সূত্রের খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৪:০৮
Share:

গরুপাচার মামলায় সিবিআইয়ের ডাক পান অনুব্রত। ফাইল চিত্র।

সিবিআইয়ের ডাকে সাড়া দিয়ে সোমবার নিজাম প্যালেসে হাজিরা দেবেন না বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। রবিবারই এমনই খবর পাওয়া গেল তৃণমূল নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে। ইতিমধ্যেই, মেল মারফত সিবিআই অধিকারিকদের অপারগতার কথা তিনি জানিয়ে দিয়েছেন বলে খবর।

Advertisement

তবে অনুব্রতের আইনজীবী জানাচ্ছেন, তৃণমূল নেতা এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে পারেন। তিনি বেশ কিছু দিন ধরেই অসুস্থ। অনুব্রতের আইনজীবী সঞ্জীব দাঁয়ের কথায়, ‘‘আগেই দাদার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করেছিল এসএসকেএম। সেখানে তাঁর চিকিৎসা চলছে। সোমবার ফের স্বাস্থ্যপরীক্ষার দিন রয়েছে। ফলে আগামিকাল (সোমবার) দাদাকে এসএসকেএম যেতেই হবে। এটা আগে থেকেই নির্ধারিত ছিল। সিবিআই না জেনেই হয়তো ওই দিনই ডেকেছে।’’

এর আগেও গরু পাচার মামলায় অনুব্রতের ডাক পড়েছে। দিন কয়েক আগে বীরভূমের তৃণমূল নেতার ঘনিষ্ঠ ব্যবসায়ী টুলু মণ্ডলের বাড়িতে হানা দেয় ইডি। সেখান থেকে বেশ কিছু নথি এবং নগদ টাকা পাওয়া যায় বলে খবর। আগেই অনুব্রতের দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করেছে সিবিআই। সূত্রের খবর, তাঁকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পাওয়া গিয়েছে। সেই সূত্রেই আবার অনুব্রতকে তলব। যদিও ‘অসুস্থ’ অনুব্রত সিবিআইয়ের তলবে নিজাম প্যালেসে না গিয়ে এসএসকেএম যাচ্ছেন বলে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন