Anubrata Mondal

দোলের দিনেই কেষ্টকে নিয়ে দিল্লি রওনা দেবে ইডি, আদালতে হাজির করানো হবে মঙ্গলবারই

গরু পাচার মামলায় অভিযুক্ত অনুব্রত এই মুহূর্তে আসানসোলের সংশোধনাগারে রয়েছেন। তাঁকে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে হাজির করাতে চায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) আধিকারিকেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৮:১২
Share:

এই মুহূর্তে আসানসোলের সংশোধনাগারে রয়েছেন অনুব্রত মণ্ডল। —ফাইল চিত্র।

দোলের দিনই দিল্লির বিশেষ আদালতে হাজির করানো হতে পারে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। মঙ্গলবারই অনুব্রতের স্বাস্থ্যপরীক্ষার পর তাঁকে নিয়ে দিল্লি রওনা হবেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) আধিকারিকেরা। সোমবার আসানসোল সংশোধনাগার সূত্রে এমনই খবর।

Advertisement

গরু পাচার মামলায় অভিযুক্ত অনুব্রত এই মুহূর্তে আসানসোলের সংশোধনাগারে রয়েছেন। তাঁকে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে হাজির করাতে চায় ইডি।

সংশোধনাগার সূত্রে খবর, মঙ্গলবার দিল্লি যাত্রার জন্য সকাল ৬টা নাগাদ তাঁকে আসানসোল সংশোধনাগার থেকে বার করে আনা হবে। সেখানে তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবেন রাজ্য পুলিশের আধিকারিকেরা। এর পর তাঁদের নিরাপত্তায় অনুব্রতকে নিয়ে কলকাতা রওনা দেবেন সংশোধনাগার কর্তৃপক্ষ।

Advertisement

অনুব্রতর স্বাস্থ্যপরীক্ষা করানোর জন্য সকাল ১১টা নাগাদ জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হবে। সেই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার পর তাঁকে ইডির হাতে তুলে দেওয়া হবে। এর পর ইডি আধিকারিকেরা তাঁকে নিয়ে দিল্লির উদ্দেশে রওনা দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন