শান্তির আর্জি, ভাটপাড়ায় আজ অপর্ণা-কৌশিকেরা

নাট্যকার চন্দনবাবু বুধবার জানিয়েছেন, ভাটপাড়া ঘুরে তাঁরা আজ বিকালে ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মার কাছে দাবিপত্র দিতে যাবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০১৯ ০১:১১
Share:

—ফাইল চিত্র।

শান্তি ফেরানোর আবেদন নিয়ে আজ, বৃহস্পতিবার ভাটপাড়ায় যাচ্ছেন বিশিষ্ট জনেদের একটি প্রতিনিধিদল। অপর্ণা সেন, কৌশিক সেন, চন্দন সেন প্রমুখ থাকবেন ওই দলে। দোকানপাট, স্কুল-কলেজ খুলে স্থানীয় মানুষ যাতে দ্রুত স্বাভাবিক জীবনে ফেরেন, সেই আবেদনই জানাতে যাবেন তাঁরা। নাট্যকার চন্দনবাবু বুধবার জানিয়েছেন, ভাটপাড়া ঘুরে তাঁরা আজ বিকালে ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মার কাছে দাবিপত্র দিতে যাবেন।

Advertisement

রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, বিভাস চক্রবর্তী, অশোক মুখোপাধ্যায়, অপর্ণা, কৌশিকদের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘শিল্প, সংস্কৃতি ও সম্প্রীতির জন্য দীর্ঘকাল ধরে সুপরিচিত জনপদ ভাটপাড়া আর তার পার্শ্ববর্তী কাঁকিনাড়া অঞ্চল জুড়ে গত সাধারণ নির্বাচনের পর সপ্তাহাধিক কাল ধরে বীভৎসা চলছে।

তাতে অনেকের মতো আমরাও স্তম্ভিত, ব্যথিত ও শোকার্ত।... সঙ্কীর্ণ রাজনৈতিক বা প্রশাসনিক রং বিবেচনা না করে প্রকৃত অপরাধীদের শাস্তি দেওয়ার আর এই অঞ্চলের শান্তি ও সম্প্রীতি ফিরিয়ে আনার দাবি জানাচ্ছি’। বিবৃতিকে সমর্থন জানিয়েছেন শঙ্খ ঘোষও।

Advertisement

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন