দুর্ঘটনায় হাত-পা ভাঙল অর্পিতার

হিলিতে প্রচার সেরে ফেরার পথে গাড়ি উল্টে জখম হলেন বালুরঘাটের তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ। জাতীয় সড়কে একটি ভুটভুটির (মোটরে চলা ভ্যান রিক্সা) সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় তাঁর গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ভুটভুটি চালকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৬ ০৩:০৯
Share:

জখম অর্পিতা ঘোষের চিকিৎসা চলছে বালুরঘাট হাসপাতালে। বুধবার অমিত মোহান্তের তোলা ছবি।

হিলিতে প্রচার সেরে ফেরার পথে গাড়ি উল্টে জখম হলেন বালুরঘাটের তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ। জাতীয় সড়কে একটি ভুটভুটির (মোটরে চলা ভ্যান রিক্সা) সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় তাঁর গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ভুটভুটি চালকের। জখম হয়েছেন সাংসদের গাড়ির চালক এবং দেহরক্ষী সমেত আরও মোট ৩ জন।

Advertisement

বুধবার বিকেল পাঁচটা নাগাদ হিলি থেকে বালুরঘাটে ফিরছিলেন অর্পিতা। জানা গিয়েছে মালঞ্চা এলাকায় হিলি-বালুরঘাট সড়কে আচমকাই একটি ভুটভুটি সাংসদের গাড়ির সামনে চলে আসে। চালক জোর ব্রেক কষে গাড়ি থামানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। ভুটভুটিকে ধাক্কা মেরে রাস্তার পাশে উল্টে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ভুটভুটি চালকের। তাঁর পরিচয় জানা যায়নি। স্থানীয় বাসিন্দারাই সাংসদ, তাঁর গাড়ির চালক ও দেহরক্ষী সমেত মোট চারজনকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করান।

খবর পেয়ে ছুটে যান তৃণমূলের জেলা সভাপতি শঙ্কর চক্রবর্তী সহ জেলা নেতারা। জেলার মুখ্যস্বাস্থ্য আধিকারিক সুকুমার দেও হাসপাতালে চলে আসেন। পরে তিনি জানান, সাংসদের বাঁ পায়ের দুই জায়গায় হাড় ভেঙেছে। ভেঙেছে বাঁ হাতের হাড়ও। তাঁর মুখেও আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে অর্পিতাকে অ্যাম্বুল্যান্সে কলকাতার বেলভিউ নার্সিংহোমে পাঠানো হচ্ছে।

Advertisement

সম্প্রতি হিলি-বালুরঘাট রাস্তাটি ৫১২ নম্বর জাতীয় সড়কের আওতায় এসেছে। বাসিন্দাদের অভিযোগ, ব্যস্ত এই রাস্তায় ভুটভুটি ও ট্রাক্টরের দৌরাত্ম্য বন্ধে প্রশাসন সক্রিয় নয়। গলির রাস্তা থেকে সদর রাস্তায় ওঠার কোনও নিয়ম মানেন না ভুটভুটি ও ট্রাক্টর চালকেরা। এই দুর্ঘটনার পর জেলাশাসক তাপস চৌধুরী জানান, ট্রাফিক আইন না মেনে চলা ভুটভুটি ও ট্রাক্টরের বিরুদ্ধে অভিযান চালানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন