Partha Chattejee

Partha Chatterjee: ইএসআই হাসপাতালে তিন ঘণ্টা স্বাস্থ্যপরীক্ষা, অর্পিতাকে নিয়ে সিজিও কমপ্লেক্সে ইডি

জোকার ইএসআই হাসপাতালে প্রায় তিন ঘণ্টা ধরে চলল শারীরিক পরীক্ষা। অবশেষে অর্পিতাকে নিয়ে যাওয়া হচ্ছে সিজিও কমপ্লেক্সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ২১:৫৯
Share:

শুক্রবার সন্ধ্যাবেলা থেকে ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে ইডি।

জোকার ইএসআই হাসপাতালে প্রায় তিন ঘণ্টা ধরে চলল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর হাতে গ্রেফতার হওয়া অর্পিতা মুখোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা। তার পর শনিবার রাতেই তাঁকে নিয়ে যাওয়া হয় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে । ইডি সূত্রে জানা গিয়েছে, সেখানেই রাতে জেরা করা হবে তাঁকে। রবিবার সকালে হাজির করানো হবে করা হবে আদালতে।

Advertisement

শুক্রবার সন্ধ্যায় ইডি দাবি করে, ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতার অভিজাত আবাসনে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে নগদ ২১ কোটি টাকা। ব্যাঙ্ক আধিকারিকদের দিয়ে সেই টাকা গোনানো হয়েছে। অর্পিতার বাড়ি থেকে ৫০ লক্ষ টাকার গয়নাও বাজেয়াপ্ত করেছে ইডি। সঙ্গে ২০টি মোবাইল ফোন।

শনিবার সন্ধ্যায় অর্পিতাকে বাড়ি থেকে বার করে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যায় ইডি। বাড়ি থেকে বেরোনোর সময় অর্পিতা দাবি করেন, ‘‘আমি কোনও অন্যায় করিনি। বিজেপির চাল। আমাকে ফাঁসানো হয়েছে।’’

Advertisement

সকালে যদিও রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যান ইডির আধিকারিকরা। সেখানে তাঁর স্বাস্থ্যপরীক্ষা হয়। পরে শনিবার রাতে পার্থকে ভর্তি করানো হয় এসএসকেএমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন