Dead Body Recovered

বিয়ের দিনে নিখোঁজ, দেহ উদ্ধার যুবকের

২৩ জানুয়ারি ভোর ৪টে নাগাদ ছেলের নাম ধরে কেউ ডাকাডাকি করেন। দরজা খুলে ছেলে ঘর থেকে বেরিয়ে যান। তার পরে থেকেই আর ছেলের খোঁজ মিলছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারাবনি শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ০৮:৪১
Share:

—নিজস্ব চিত্র।

পাঁচ দিন নিখোঁজ থাকার পরে পরিত্যক্ত কুয়ো থেকে সৈকত দাস (২৪) নামে এক যুবকের দেহ উদ্ধার করল বারাবনি থানা। রবিবারের ঘটনা। পুলিশ জানিয়েছে, সৈকত ইসিএলের কর্মী। সম্প্রতি তাঁর বিয়ের ঠিক হয়েছিল। গত সোমবার বিয়ের দিন ভোরে তিনি নিখোঁজ হন। পরিবার মৃত্যুর তদন্ত দাবি করে অভিযোগ দায়ের করেছে।

Advertisement

এ দিন বারাবনির জামগ্রাম লাগোয়া একটি কুয়োয় দেহটি ভাসতে দেখেন এলাকাবাসী। দেহটি শনাক্ত করেন মৃতের পরিবারের সদস্যেরা। জামগ্রামেরই বাসিন্দা মৃতের বাবা স্বপন দাস জানান, ছেলে ইসিএলের কাল্লা হাসপাতালে কর্মরত। গত ২৩ জানুয়ারি ছেলের বিয়ের দিন ঠিক হয়েছিল। ২২ তারিখ তাঁর গায়ে হলুদের অনুষ্ঠানও হয়েছিল। ২৩ জানুয়ারি ভোর ৪টে নাগাদ ছেলের নাম ধরে কেউ ডাকাডাকি করেন। দরজা খুলে ছেলে ঘর থেকে বেরিয়ে যান। তার পরে থেকেই আর ছেলের খোঁজ মিলছিল না। স্বপন বলেন, “দুপুর গড়িয়ে যাওয়ার পরেও ছেলে বাড়ি ফিরে না ফেরায় পড়শি ও আত্মীয়দের বাড়িতে খোঁজখবর করি। খোঁজ না পেয়ে বারাবনি থানায় নিখোঁজ ডায়েরি করেছিলাম। বিকেল ৪টে নাগাদ পুলিশ ছেলের মোবাইলের টাওয়ার লোকেশনে দেখে, দাসকেয়ারি। কিন্তু তার পরেও খোঁজ মেলেনি।”

এ দিকে, ছেলের কোনও হদিস না পেয়ে পরিবারের তরফে বিয়ের অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়। এ দিন দেহ উদ্ধারের পরে স্বপন বলেন, “এটি কোনও ভাবেই আত্মহত্যার ঘটনা নয়। আমার দৃঢ় বিশ্বাস ভোরবেলায় যিনি বা যাঁরা ছেলেকে ডেকেছিলেন, তাঁরাই খুন করেছেন। পুলিশের কাছে এই মৃত্যুর তদন্ত দাবি করেছি।”

Advertisement

এলাকাবাসী জানান, সৈকত এলাকায় নির্বিবাদী হিসেবেই পরিচিত ছিল। কারও সঙ্গে তাঁর গোলমালের কথাও তাঁরা জানেন না। পুলিশ জানিয়েছে, দেহটি আসানসোল জেলা হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না-তদন্তের রিপোর্ট পেলে, মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন