যুবকের বিকৃত দেহ মিলল নর্দমায়

রবিবার ছিল বিয়ে। তার আগে শুক্রবার যুবকের পচাগলা দেহ উদ্ধার হল নর্দমার ভিতর থেকে। শুক্রবার দুর্গাপুরের নিউটাউনশিপ থানার স্টিল পার্কের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৭ ০২:০৬
Share:

রবিবার ছিল বিয়ে। তার আগে শুক্রবার যুবকের পচাগলা দেহ উদ্ধার হল নর্দমার ভিতর থেকে। শুক্রবার দুর্গাপুরের নিউটাউনশিপ থানার স্টিল পার্কের ঘটনা। সেখান থেকে কিছুটা দূরে কাঁকসার আড়রা মোড়ে বাড়ি মৃত যুবক স্বপন রুইদাসের (২৯)। পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, গত সোমবার থেকে ওই যুবক নিখোঁজ ছিলেন। মৃত যুবকের ভাই ফটিকবাবু জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ আচমকা একটি অটোয় চড়ে বেরিয়ে যান তাঁর দাদা। তার পরে আর খোঁজ মেলেনি। কাঁকসা থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

পুলিশ জানায় বৃহস্পতিবার বিধাননগরের স্টিল পার্কের একটি নর্দমা থেকে দুর্গন্ধ পান বাসিন্দাদের একাংশ। সেই সময়ে খোঁজাখুঁজি করেও কিছুর হদিস মেলেনি বলে জানান বাসিন্দারা। মাছ ধরার জন্য ওই নর্দমায় জাল লাগিয়েছিলেন স্থানীয় কিছু যুবক। শুক্রবার দুপুরে জাল তোলার পরে দেখা যায়, তাতে আটকে পড়েছে এক যুবকের দেহ। দেহের পরনে ছিল কালো প্যান্ট, গোলাপি জামা।

Advertisement

স্বপনের পরিবার দেহটি সনাক্ত করে। দেহটি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, আগামী রবিবার পূর্ব বর্ধমানের পাণ্ডুর গ্রামে বিয়ে ঠিক হয়েছিল ওই যুবকের। বিয়ের কার্ডও বিলি করা হয়ে গিয়েছিল। মৃত্যুর খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবারেই।

তবে কী কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে, তা নিয়ে এ দিন রাত পর্যন্ত ধন্দে পুলিশ। মৃত যুবকের দিদি কল্পনাদেবীর দাবি, ‘‘কয়েক জন মদ্যপ বন্ধু জুটেছিল ভাইয়ের। আমার সন্দেহ, ভাইকে খুন করা হয়েছে।’’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন