Death

Death: বাবার মৃত্যুর খবরেই আত্মঘাতী ছেলে! হতবাক শোকাহত পরিবার

অলোকের দাবি, ভাইয়ের মেসেজ পাওয়ার পর হাসপাতালে গিয়ে দেখেন অশোক পাঁচতলা থেকে ঝাঁপ দিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খণ্ডঘোষ শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ২৩:৩১
Share:

কার্তিক রুইদাস এবং অশোক রুইদাস। নিজস্ব চিত্র।

হাসপাতালে চিকিৎসাধীন বাবার মুত্যুর ঘণ্টা দুয়েকের মধ্যে সেই বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হল ছেলে। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে এই মর্মান্তিক ঘটনায় হতবাক ওই পরিবারের পাড়াপ্রতিবেশীরা।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম অশোক রুইদাস (২২)। তোড়কনা গ্রামের বাসিন্দা অশোক স্নাতক স্তরে ইংরেজি নিয়ে পড়শোনা করছিলেন।

স্থানীয় সূত্রে খবর, সোমবার বিকেলে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে অশোকের বাবা কার্তিক রুইদাস (৪৯) মারা যান। ব্রেন স্ট্রোক হওয়ায় তাঁকে প্রথমে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। আট দিন আগে কার্তিকের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এর পর তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। কার্তিকের দাদা অলোক রুইদাস বলেন, ‘‘সোমবার বিকেল সাড়ে ৫টায় বাবার মৃত্যুর খবর জানায় ভাই। মা ভেঙে পড়বে বলে তাকে কিছুই জানাইনি। রাত সাড়ে ৯টা নাগাদ একটা ফোন আসতেই বেরিয়ে যায় ভাই। বার বার ফোন করলেও ফোন কেটে দিয়েছিল সে। পরে আমার ফোনে ভাই মেসেজ করে, ‘বাবার মৃত্যুর জন্য আমি দায়ী’।’’

Advertisement

শোকার্ত পরিবার। নিজস্ব চিত্র।

অলোকের দাবি, ভাইয়ের মেসেজ পাওয়ার পর হাসপাতালে গিয়ে দেখেন অশোক পাঁচতলা থেকে ঝাঁপ দিয়েছেন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অশোকের দেহের ময়নাতদন্তের পর মঙ্গলবার বিধাননগর থানার পুলিশ বাবা ও ছেলের দেহ নিয়ে তাঁদের বাড়িতে পৌঁছে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন