ভল্ট থেকে টাকা গায়েব মেমারিতে

জেরার পরেই অসুস্থ ধৃত ব্যাঙ্ককর্মী

মেমারির রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখা থেকে প্রায় সাড়ে ৮৪ লক্ষ টাকা গায়েবের ঘটনায় ধৃত তারকবাবুকে শুক্রবার দফায়-দফায় জেরা করার পরে গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৮ ০০:৩৬
Share:

টাকা গায়েবে অভিযুক্ত ব্যাঙ্ককর্মী তারক জয়সওয়ালকে তিন দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত। তবে তিনি অসুস্থ বোধ করায় তাঁকে জেরা করতে সমস্যা হচ্ছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

মেমারির রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখা থেকে প্রায় সাড়ে ৮৪ লক্ষ টাকা গায়েবের ঘটনায় ধৃত তারকবাবুকে শুক্রবার দফায়-দফায় জেরা করার পরে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, তার পরেই রাতে অসুস্থ হয়ে পড়েন তিনি। গভীর রাতে মেমারি গ্রামীণ হাসপাতালে চিকিৎসা করানো হয় তাঁর। সেখানকার চিকিৎসকরা জানান, হঠাৎ রক্তচাপ বেড়ে যাওয়ায় অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তদন্তকারীরা জানান, ধৃত দাবি করেছেন, ২৮ থেকে ৩০ নভেম্বরের মধ্যে তিন বার আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন তিনি। ছ’দিন নার্সিংহোমে ভর্তিও থাকতে হয়েছিল।

শনিবার ধৃতকে বর্ধমান আদালতে তোলা হয়। জেলা পুলিশের এক কর্তার কথায়, ‘‘সারা দিনে ১২ জন সিভিক ভলান্টিয়ারকে পাহারায় রাখা হয়েছে। কিন্তু জেরা করতে গেলেই কাঁপছেন ধৃত।’’ তদন্তকারীরা জানান, প্রাথমিক ভাবে জানা গিয়েছে, লটারির টিকিট কাটার নেশার ঝোঁকেই এই দুষ্কর্ম করেছেন তারকবাবু। লটারির টিকিট কাটতে বাজার থেকে চড়া সুদে তিনি কয়েক লক্ষ টাকা ধারও করেছিলেন বলে জেনেছেন পুলিশ অফিসারেরা। পাওনাদারদের চাপেই বর্ধমানের বাদামতলায় বাড়ি বিক্রি করে ভাড়াবাড়িতে থাকছিলেন ধৃত, তদন্তে জেনেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন