Naka Checking

গাড়ি থেকে ব্যাগভর্তি নগদ উদ্ধার বর্ধমানে, টাকার হদিস দিতে না পেরে ধৃত চালকলের মালিক

শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ ১৯ নম্বর জাতীয় সড়কে উড়ালপুলের নীচে বর্ধমান আরামবাগ রোডের তেলিপুকুর মোড়ে নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সে সময় ওই গাড়ির ডিকি খুলতেই মেলে টাকাভর্তি ব্যাগ।।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:৫৯
Share:

চালকলের মালিককে গ্রেফতার পুলিশের। — নিজস্ব চিত্র।

গাড়ির ডিকি থেকে ব্যাগভর্তি নগদ উদ্ধার। বর্ধমানের তেলিপুকুর এলাকার ঘটনা। কার টাকা, কোথা থেকে এল, সে বিষয়ে আরোহীরা পুলিশকে সঠিক তথ্য দিতে পারেননি। গাড়িতে চালক এবং দু’জন মহিলা-সহ মোট পাঁচ জন যাত্রী ছিলেন। জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের বর্ধমান থানায় নিয়ে যাওয়া হয়। পরে এক জনকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের চালকল রয়েছে। মোট ৪০ লক্ষ টাকা উদ্ধার হয়েছে তাঁর থেকে।

Advertisement

শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ ১৯ নম্বর জাতীয় সড়কে উড়ালপুলের নীচে বর্ধমান আরামবাগ রোডের তেলিপুকুর মোড়ে নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সে সময় ওই গাড়ির ডিকি খুলতেই টাকাভর্তি কয়েকটি ব্যাগ নজরে আসে পুলিশের। তার পরেই যাত্রীদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, গাড়িটি বর্ধমান আরামবাগ রোড ধরে তেলিপুকুর হয়ে বর্ধমান শহরে ঢুকছিল। ডিএসপি ট্রাফিক রাকেশ চৌধুরী তখন জানিয়েছিলেন, গাড়ি থেকে ব্যাগ ভর্তি টাকা উদ্ধার হয় নাকা চেকিংয়ের সময়। জিজ্ঞাসাবাদের পর গোটা বিষয়টি পরিষ্কার হবে। জিজ্ঞাসাবাদের পরেই এক জনকে গ্রেফতার করা হয়েছে। জেলা পুলিশ সুপার আমনদীপ জানান, ধৃতের নাম অচিন্ত্যকুমার যশ। তিনি চালকলের মালিক। তাঁর কাছ থেকে নগদ ৪০ লক্ষ টাকা পাওয়া গিয়েছে। ধৃতকে শনিবার বর্ধমান আদালতে তোলা হয়েছে।

Advertisement

বিশেষ সূত্রে জানা গিয়েছে, অচিন্ত্যদের বর্ধমানের দক্ষিণ দামোদর এলাকায় বেশ কয়েকটি চালকল রয়েছে। পাশাপাশি, তাঁদের বর্ধমান শহরে বহুজাতিক সংস্থার একটি পোশাকের শোরুম রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন