কৃষ্ণেন্দুকে গুলি করা নিয়ে হিরাপুর থানা ঘেরাও বিজেপির

পুলিশ তদন্তে নামলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হিরাপুর শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ১৫:৩২
Share:

হিরাপুর থানার সামনে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

বিজেপির রাজ্য কমিটির আমন্ত্রিত সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়কে গুলি করে মারার ঘটনায় আসানসোলের হিরাপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছে বিজেপি। বিক্ষোভের নেতৃত্বে রয়েছেন দলের আসানসোল জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই। বিক্ষোভের জেরে থানার সামনের রাস্তা কার্যত অবরোধ হয়ে গিয়েছে।

Advertisement

লক্ষ্মণ ঘড়ুই থানার সামনে এই বিক্ষোভ কর্মসূচি থেকে বলেছেন, ‘‘গতকাল দুর্গাপুরে তৃণমূল কংগ্রেসের সভা থেকে মলয় ঘটকের সামনে দুর্গাপুর পুর নিগমের মেয়র পারিষদ অমিতাভ বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, বিজেপি কর্মীদের দেখলেই ডান্ডা দিয়ে মার। সেই মতো গুলি চালানো শুরু করল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।’’ ২৪ ঘণ্টার মধ্যে দোষী ব্যক্তি গ্রেফতার না হলে জেলা জুড়ে বৃহত্তর আন্দোলনের হুমকিও দিয়েছেন তিনি। পুলিশ তদন্তে নামলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

এই বিষয়ে আসানসোল দক্ষিণের বিধায়ক তৃণমূল কংগ্রেসের নেতা তাপস বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘‘তৃণমূলে কোনও মাফিয়া বা গুন্ডাদের জায়গা নেই। এই গুলি চালানোর ঘটনার সঙ্গে আমাদের কেউ যুক্ত নয়। পুলিশ তদন্ত করে দেখছে। আসল তথ্য বেরিয়ে আসবে।’’ এই ঘটনা রাজনৈতিক কি না তা নিয়েও প্রশ্ন তুলেছেন ওই তৃণমূল নেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন