West Bengal Panchayat Election 2023

বুথের সামনে বিজেপি প্রার্থীর গায়ে অ্যাসিড ঢালার অভিযোগ! আঙুল তৃণমূলের দিকে

যদিও বিজেপি প্রার্থীর অভিযোগ ‘মিথ্যা’ বলে দাবি করেছেন তৃণমূল নেতৃত্ব। তাঁরা বলছেন, শান্তিপূর্ণ ভোট হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ০১:১৬
Share:

—প্রতীকী চিত্র।

ভোট তখনও মেটেনি। বুথের একটু দূরে দাঁড়িয়ে ছিলেন বিজেপি প্রার্থী। তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

Advertisement

আক্রান্ত্র বিজেপি প্রার্থীর নাম পরিমল মিস্ত্রী। স্থানীয় সূত্রে খবর শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ পূর্ব বর্ধমানের পূর্বস্থলী-২ ব্লকের উখুড়া প্রাইমারী স্কুলে ৯৬ নম্বর বুথের সামনে কয়েক জন কর্মীকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন ওই বিজেপি প্রার্থী। আচমকা তাঁর উপর অ্যাসিড হামলা হয় বলে অভিযোগ। যন্ত্রণায় চিৎকার শুরু করেন তিনি। তড়িঘড়ি বিজেপি প্রার্থীকে পূর্বস্থলী হাসপাতালে নিয়ে যান দলীয় কর্মীরা।

হাসপাতাল থেকে পরিমল বলেন, “সকাল থেকে বুথ জ্যাম করে তৃণমূল ছাপ্পা মারছিল। তার প্রতিবাদ করায় বুথের সামনেই আমায় বার বার প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছিল। সন্ধ্যায় আচমকা তৃণমূলের দুষ্কৃতীরা আমায় জাপটে ধরে একটি বোতল থেকে অ্যাসিড ঢেলে দেয়। আমায় প্রাণে মারার চেষ্টা করেছে ওরা।’’

Advertisement

যদিও বিজেপি প্রার্থীর অভিযোগ ‘মিথ্যা’ বলে দাবি করেছেন তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের ব্লক সভাপতি বদরুল আলম মণ্ডল বলেন,“শান্তিপূর্ণ ভাবে ভোট হয়েছে।কোনও অশান্তির ঘটনা ঘটেনি।বিজেপি নাটক করছে। হারবে বুঝতে পেরে মিথ্যা অভিযোগ করছে ওরা।”

এ নিয়ে পুলিশের প্রতিক্রিয়া এখনও মেলেনি। তাদের তরফে বক্তব্য এলে প্রতিবেদনটি আপডেট করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন