Died

বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে ট্রেন থেকে ছিটকে নীচে! নিজস্বী তুলতে গিয়ে মৃত্যু কালনার বালকের

পুলিশ সূত্রে খবর, শনিবার ঈদের দিন বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে ছিল আজাদ। বন্ধুরা মিলে ট্রেনে উঠেছিল। সেখানেই দুর্ঘটনা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পূর্বস্থলী শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৯:৩১
Share:

বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু বালকের! —প্রতীকী চিত্র।

নিজস্বী তুলতে গিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক কিশোরের। শনিবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনার পূর্বস্থলী স্টেশনে। মৃতের নাম আজাদ শেখ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার ঈদের দিন বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে ছিল আজাদ। বন্ধুরা মিলে ট্রেনে উঠেছিল। চলন্ত ট্রেনে নিজস্বী তুলতে গিয়েই দুর্ঘটনা ঘটে। রেললাইনের ধারে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে ট্রেন থেকে ছিটকে নীচে পড়ে আজাদ।

পরে পুলিশ জানতে পারে মৃতের বাড়ি পূর্বস্থলীর বাবুইডাঙা এলাকায়। আজাদের আত্মীয় আব্দুল হানিফ বলেন, ‘‘দুর্ঘটনার পরই আজাদকে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে পূর্বস্থলী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় কালনা মহকুমা হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কিছু ক্ষণ পরই ওর মৃত্যু হয়। দুপুরে কালনা মহকুমা হাসপাতালে দেহের ময়নাতদন্ত হয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন