হিরাপুর

হদিস গাড়ির, খোঁজ নেই ছেলের

কেনার আগে চালিয়ে পরীক্ষা করে দেখার জন্য গাড়ি নিয়ে রাস্তায় গিয়েছিল সম্ভাব্য দুই ক্রেতা। আসানসোলের হিরাপুরে তাদের সঙ্গে বেরিয়েছিলেন ওই গাড়ির মালিকের বছর আঠেরোর ছেলে। আর ফেরেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রাঁচি ও আসানসোল শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৬ ০১:৪৮
Share:

কেনার আগে চালিয়ে পরীক্ষা করে দেখার জন্য গাড়ি নিয়ে রাস্তায় গিয়েছিল সম্ভাব্য দুই ক্রেতা। আসানসোলের হিরাপুরে তাদের সঙ্গে বেরিয়েছিলেন ওই গাড়ির মালিকের বছর আঠেরোর ছেলে। আর ফেরেননি। তিন দিন পরে প্রায় দু’শো কিলোমিটার দূরে ঝাড়খণ্ডের বুন্দুতে ঝোপে মিলল গাড়িটি। কিন্তু সেই দুই ক্রেতা বা মালিকের ছেলে— কারও হদিস মেলেনি।

Advertisement

নিজের একটি গাড়ি বিক্রি করার জন্য এক ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছিলেন হিরাপুরের হুসেননগরের বাসিন্দা, ইস্কোর প্রাক্তন কর্মী মঞ্জুর জামা মল্লিক। তিনি জানান, সেই সূত্রে বৃহস্পতিবার সকালে গাড়িটি কেনার জন্য দুই যুবক আসে। কেনার আগে গাড়ির হাল দেখার জন্য ‘টেস্ট ড্রাইভ’-এ নিয়ে যেতে চায় তারা। তাদের সঙ্গে যান মঞ্জুরের ছেলে তাসকিন জামা। মঞ্জুর জানান, খানিকক্ষণ পরেও তারা না ফেরায় তিনি ছেলেকে ফোন করেন। ছেলে জানায়, আধ ঘণ্টার মধ্যে ফিরবে। কিন্তু তার অনেকক্ষণ পরেও না ফেরায় তিনি আবার ফোন করে দেখেন, ছেলের মোবাইল বন্ধ। সেই ফোন আর খোলেনি। বৃহস্পতিবার রাতে হিরাপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন তিনি। পুলিশ জানায়, মোবাইল ফোনের কললিস্ট ধরে তদন্ত শুরু হয়েছে। কিন্তু কোনও হদিস মিলছিল না। মুক্তিপণ চেয়েও কোনও ফোন আসেনি তাসকিনের পরিবারের কাছে।

রবিবার রাঁচির কাছে বুন্দুতে ওই গাড়িটির খোঁজ মেলে। ঝাড়খণ্ড পুলিশ জানায়, একটি রাস্তার ধারে ঝোপের মধ্যে পরিত্যক্ত অবস্থায় পড়েছিল গাড়িটি। বাইরে থেকে দরজা বন্ধ করা ছিল। কিন্তু আশপাশে কেউ ছিলেন না। রেজিস্ট্রেশন নম্বরের সূত্র ধরে জানা যায়, সেটি আসানসোলের। তার পরেই আসানসোল পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। বুন্দুর এসডিপিও কে ভি রামন বলেন, ‘‘আসানসোল থেকে লোকজনকে সঙ্গে নিয়ে পুলিশ আসছে।’’ রবিবার সন্ধ্যায় গাড়ির মালিক মঞ্জুর অবশ্য জানান, গাড়িটির হদিস মেলার ব্যাপারে তাঁকে পুলিশের তরফে তখনও কিছু জানানো হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন