Cow Smuggling

Cow smuggling case: গরু পাচার-কাণ্ডে বিকাশ মিশ্রকে আবার জেল হেফাজতের নির্দেশ সিবিআই আদালতের

কয়লা পাচার-কাণ্ডের পাশাপাশি এ বার গরু পাচার-কাণ্ডেও অভিযুক্তের তালিকায় বিকাশের নাম উঠে এসেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ২০:৩৮
Share:

নিজস্ব চিত্র

গরু পাচার-কাণ্ডে অভিযুক্ত বিকাশ মিশ্রের জেলা হেফাজতের নির্দেশ দিল আসানসোলের সিবিআই আদালত। পরবর্তী শুনানি অর্থাৎ আগামী ২২ এপ্রিল পর্যন্ত বিকাশে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। ওই দিনই আবার কয়লা ও গরু পাচারের দুই মামলারই শুনানি হবে আদালতে।

Advertisement

কয়লা পাচার-কাণ্ডের পাশাপাশি এ বার গরু পাচার-কাণ্ডেও অভিযুক্তের তালিকায় বিকাশের নাম উঠে এসেছে। গত ৮ এপ্রিল সিবিআই আদালতে হাজিরা দেওয়ার সময় কয়লা পাচার-কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই বিকাশকে গ্রেফতার করা হয়। এর পর তাঁকে ১৮ এপ্রিল পর্যন্ত সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন বিচারক।

ওই মেয়াদ শেষ হতেই সোমবার বিকাশকে আদালতে হাজির করানো হলে আবার সিবিআই হেফাজতের নির্দেশ দিলেন বিচারক। সিবিআই সূত্রে খবর, গরু পাচারের তদন্তে একাধিক বার বিনয়, বিকাশ ও অশোক মিশ্রের নাম উঠে এসেছে। বেশ কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই বিকাশকে গ্রেফতার করা হয়েছে। তদন্তকারীরা জানান, বিকাশকে জেরা করে ইতিমধ্যেই অনেক তথ্য জানা গিয়েছে। আরও কিছু বিষয় নিয়ে প্রশ্ন রয়েছে। তার উত্তর খুঁজতেই বিকাশকে নিজেদের হেফাজতে চাইছে সিবিআই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন