dead body

জামাকাপড়ের ট্রাঙ্ক থেকে উদ্ধার মহিলার পচাগলা দেহ, দুর্গাপুরে নিখোঁজ স্বামী

স্থানীয় সূত্রে খবর, বেনাচিতি বাজারে একটি কাপড়ের দোকানের কর্মী ছিলেন রেখা। তাঁর স্বামী সুভাষ মণ্ডল রাজমিস্ত্রির কাজ করেন। দু’দিন ধরে তাঁদের খোঁজ মিলছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৩:১১
Share:

বৃহস্পতিবার রাতে দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুর থানার পাওয়ার হাউস এলাকায় প্রতীকী চিত্র।

জামা-কাপড় রাখার ট্রাঙ্ক থেকে মিলল মহিলার পচাগলা দেহ। বৃহস্পতিবার রাতে দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুর থানার পাওয়ার হাউস এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রেখা মণ্ডল (২৬)। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের দাবি, খুন করা হয়েছে রেখাকে। ঘটনার পর থেকেই পলাতক মৃতার স্বামী।

Advertisement

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (দুর্গাপুর) তথাগত পাণ্ডে বলেন, ‘‘ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই গোটা বিষয়টি পরিষ্কার হবে।’’

স্থানীয় সূত্রে খবর, বেনাচিতি বাজারে একটি কাপড়ের দোকানের কর্মী ছিলেন রেখা। তাঁর স্বামী সুভাষ মণ্ডল রাজমিস্ত্রির কাজ করেন। দু’দিন ধরে তাঁদের খোঁজ মিলছিল না। বৃহস্পতিবার রাতে রেখাদের বাড়িতে এসে দুর্গন্ধ পান এক আত্মীয়। তার পর অনেক খোঁজাখুঁজি করে ট্রাঙ্কের ভিতর থেকে রেখার দেহ উদ্ধার করেন তিনি।

Advertisement

রেখার পরিবার সূত্রে খবর, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝামেলা হত। দাবি, খুন করা হয়েছে তাঁকে। তার ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সুভাষের খোঁজ চলছে। তদন্তকারীরা মনে করছেন, মৃতার স্বামীকে পাকড়াও করে জিজ্ঞাসাবাদ করলেই হয়তো মৃত্যুরহস্যের জট ছাড়ানো সম্ভব হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন