Illegal sand mining

অভিযান চালিয়ে বেআইনি বালিবোঝাই ১৩টি লরি আটক করল পূর্ব বর্ধমান পুলিশ

বালির পাচার রুখতে গত কয়েকদিন ধরে জেলার বিভিন্ন জায়গায় পুলিশ অভিযান চালাচ্ছে। বেশ কয়েকটি লরি ও ট্র্যাক্টর বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ২১:৩৬
Share:

বালিবোঝাই ১৩টি লরি আটক করল পূর্ব বর্ধমান পুলিশ নিজস্ব চিত্র

বলি পাচারের অভিযোগে পূর্ব বর্ধমানে আটক ১৩টি বেআইনি বালিবোঝাই লরি। গ্রেফতার করা হয়ছে ১৩ জন লরি চালককে। বালির পাচার রুখতে গত কয়েকদিন ধরে জেলার বিভিন্ন জায়গায় পুলিশ অভিযান চালাচ্ছে। বেশ কয়েকটি লরি ও ট্র্যাক্টর বাজেয়াপ্ত করা হয়েছে। চালক ও খালাসিদের গ্রেফতার করা হয়েছে। বেশ কয়েকজন লরি ও ট্রাক্টর মালিকের বিরুদ্ধে মামলাও রুজু করেছে পুলিশ।

Advertisement

শনিবার রাতে অভিযান চালিয়ে পূর্ব বর্ধমান জেলা পুলিশ ১৩টি বালিবোঝাই লরি আটক করে। জামালপুর থানার পুলিশই ১০টি বালিবোঝাই লরি বাজেয়াপ্ত করে। শনিবার গভীর রাতে বর্ধমানের দিক থেকে বালিবোঝাই লরিগুলি যাচ্ছিল। জাতীয় সড়কে আঝাপুর আন্ডারপাসের কাছে লরিগুলিকে আটকানো হয়।

অন্যদিকে, বর্ধমান থানার পুলিশ তিনটি বালিবোঝাই লরি বাজেয়াপ্ত করেছে। লরির চালকদেরও গ্রেফতার করা হয়েছে। বর্ধমান শহরের মিরছোবা এলাকায় পুলিশ লরিগুলিকে আটকায়। চালকরা বালির বৈধ কোনও কাগজপত্র দেখাতে না পারায় তাদের গ্রেফতার করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement