ভোটের টুকিটাকি

দলীয় প্রার্থীর সমর্থনে মিছিল করার জন্য প্রশাসনের কাছে অনুমতি নিতে গিয়ে তৃণমূল কর্মী-সমর্থকদের হাতে প্রহৃত হওয়ার অভিযোগ করলেন এক সিপিএম কর্মী। সোমবার বিকেলে ঘটনাটি ঘটে দুর্গাপুর-ফরিদপুর ব্লক অফিসের সামনে।

Advertisement
শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৬ ০২:০৯
Share:

মিছিলের অনুমতি নিতে গিয়ে প্রহৃত

Advertisement

লাউদোহা: দলীয় প্রার্থীর সমর্থনে মিছিল করার জন্য প্রশাসনের কাছে অনুমতি নিতে গিয়ে তৃণমূল কর্মী-সমর্থকদের হাতে প্রহৃত হওয়ার অভিযোগ করলেন এক সিপিএম কর্মী। সোমবার বিকেলে ঘটনাটি ঘটে দুর্গাপুর-ফরিদপুর ব্লক অফিসের সামনে। রাতে থানায় অভিযোগ করেন পাণ্ডবেশ্বরের সিপিএম প্রার্থী গৌরাঙ্গ চট্টোপাধ্যায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাজনৈতিক কর্মসূচির অনুমতি দিতে ব্লক অফিসে বিশেষ ‘সেল’ খোলা হয়েছে। ওই দিন বিকেলে সিপিএম কর্মী বুধন মণ্ডল মিছিলের অনুমতির জন্য কাগজপত্র নিয়ে সেখানে যান। অভিযোগ, তখন তৃণমূল কর্মী-সমর্থকেরা তাঁর উপরে হামলা চালায়। তৃণমূল নেতা মৃত্যুঞ্জয় বন্দ্যোপাধ্যায় অবশ্য অভিযোগ অস্বীকার করে বলেন, ‘‘মিথ্যে অভিযোগ করে অস্তিত্ব বোঝাতে চাইছে সিপিএম।’’

Advertisement

প্রতীকে গোবর

বুদবুদ: সকালে বাড়ির মালিকের অনুমতি নিয়েই প্রার্থীর নামে দেওয়াল লিখন করেছিলেন বিজেপি কর্মীরা। মঙ্গলবার সকালে দেখা গেল রাতের অন্ধকারে দলের পদ্ম চিহ্নের উপরে কেউ গোবর লেপে দিয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে বুদবুদের নস্করবাঁধ এলাকায়। বিষয়টি নিয়ে বিজেপির তরফে ব্লক প্রশাসন ও পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। প্রশাসনের তরফে অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে।

আছাড়ায় হামলা

সালানপুর: দেওয়াল লেখার সময়ে বিজেপি কর্মীদের উপরে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যায় সালানপুরে আছাড়া গ্রামের ঘটনা। বিজেপি ব্লক যুব সভাপতি অরিজিৎ রায় অভিযোগ করেন, তাঁরা রূপনারায়ণপুর ফাঁড়িতে অভিযোগ করলেও তার প্রতিলিপি দেওয়া হচ্ছে না। সে জন্য ফাঁড়ির রাত অবধি অবস্থান চলে। যুব তৃণমূল নেতা পাপ্পু উপাধ্যায়ের দাবি, এর সঙ্গে তাঁদের কোনও সম্পর্ক নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন