অ্যামুনিশন ডিপোয় ধৃত ভুয়ো পরীক্ষার্থী

শারীরিক সক্ষমতার পরীক্ষায় এসেছিল তিন পরীক্ষার্থী। সফলও হয়েছিল তারা। কিন্তু তার পরে লিখিত পরীক্ষায় তাঁদের বদলে হাজির হল অন্য তিন জন। রবিবার সেনাবাহিনীর অ্যাম্যুনিশন ডিপোর ‘ফায়ারম্যানের’ পরীক্ষা দিতে এসে গ্রেফতার হল ভুয়ো এই তিন পরীক্ষার্থী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বুদবুদ শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৬ ০০:৩৯
Share:

শারীরিক সক্ষমতার পরীক্ষায় এসেছিল তিন পরীক্ষার্থী। সফলও হয়েছিল তারা। কিন্তু তার পরে লিখিত পরীক্ষায় তাঁদের বদলে হাজির হল অন্য তিন জন। রবিবার সেনাবাহিনীর অ্যাম্যুনিশন ডিপোর ‘ফায়ারম্যানের’ পরীক্ষা দিতে এসে গ্রেফতার হল ভুয়ো এই তিন পরীক্ষার্থী। তাদের ধরে বুদবুদ থানার হাতে তুলে দেয় সেনাবাহিনী।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৬ অক্টোবর অ্যামুনিশন ডিপোর ফায়ারম্যান পদের জন্য শারীরিক সক্ষমতার পরীক্ষা ছিল। সেখানে হরিয়ানা থেকে পরীক্ষা দিতে আসে অমিত পূর্ণিয়া, সুনীল সিংহ ও রাম নিবাস। সফলও হয় তারা। রবিবার তাদের লিখিত পরীক্ষায় ডাকা হয়েছিল। গোল বাধে সেখানেই। শারীরিক সক্ষমতার পরীক্ষার দিন সব সফল পরীক্ষার্থীর ছবি তুলে রেখেছিলেন পরীক্ষকেরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, লিখিত পরীক্ষার সময়ে পরীক্ষক সব পরীক্ষার্থীর পরিচয়পত্র দেখতে চান। ওই তিন জন পরিচয়পত্র দেখালে তা আগের দিনের ছবির সঙ্গে মেলেনি। এর পরেই তাদের আলাদা ভাবে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। জেরায় জানা যায়, আসল পরীক্ষার্থীর বদলে তারা এই লিখিত পরীক্ষা দিতে এসেছিলেন। এর পরেই সেনাবাহিনী লিখিত অভিযোগ করে তাদের পুলিশের হাতে তুলে দেয়।

পুলিশ জানায়, তিন জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ধৃতদের দুর্গাপুর আদালতে তোলা হলে দশ দিন জেল-হাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন