arrest

আসানসোলে পুলিশের জালে কুখ্যাত জামতাড়া গ্যাংয়ের ৪ সদস্য

ধৃতদের থেকে নগদ দু’লক্ষ ১০ হাজার টাকা, ২০টি পেটিএম ডেবিট কার্ড এবং ২০টি সিমকার্ড উদ্ধার হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৮:৪০
Share:

পুলিশের জালে জামতাড়া গ্যাংয়ের ৪ সদস্য।

আসানসোলে পুলিশের জালে কুখ্যাত জামতাড়া গ্যাংয়ের ৪ সদস্য। ধৃতরা সকলেই বিহার এবং ঝাড়খণ্ডের বাসিন্দা। ধৃতদের সাত দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আসানসোল আদালত।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের মধ্যে এক জনের বাড়ি জামতাড়ায়। অন্য তিন জন দেওঘরের বাসিন্দা। গত ২৯ জুন আসানসোলের রেল দফতরের সামনে একটি এটিএম কাউন্টারের সামনে ওই চার জনকে ঘোরাঘুরি করতে দেখা যায় বলে পুলিশ সূত্রে খবর। তারা পুলিশের টহলদারির সময় পালানোর চেষ্টা করে। আসানসোল দক্ষিণ থানার পুলিশ তাড়া করে তাদের চার জনকে ধরে ফেলে। তাদের জিজ্ঞাসাবাদ করে এগুলি উদ্ধার করা হয়েছে। তবে ওই গ্যাংটির মাস্টারমাইন্ড মহাম্মদ ফুরকানকে পুলিশ ধরতে পারেনি। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। সাহায্য নেওয়া হচ্ছে বিহার এবং ঝাড়খণ্ড পুলিশেরও।

ধৃতদের থেকে নগদ দু’লক্ষ ১০ হাজার টাকা, ২০টি পেটিএম ডেবিট কার্ড এবং ২০টি সিমকার্ড উদ্ধার হয়েছে মিলেছে ছ’টি মোবাইলও। জেরায় জানা গিয়েছে, ঝাড়খণ্ড এবং বিহার থেকে তারা আসানসোলে আসত ট্রেনে চড়ে। পুলিশ জানতে পেরেছে, গ্যাংয়ের সদস্যরা কারও অ্যাকাউন্ট থেকে টাকা হাতিয়ে নিয়ে ধৃতদের ফোন করত। তারা এটিএম থেকে তুলে নিত। সে জন্যই তারা এটিএমের কাছাকাছি ঘোরাঘুরি করছিল বলে জানতে পেরেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন