Gujarat Bridge Collapse

গুজরাতের সেতু-বিপর্যয়ে প্রাণ গেল পূর্ব বর্ধমানের হাবিবুলের, গভীর রাতে কাকার ফোনে দুঃসংবাদ

পূর্বস্থলী ২ ব্লকের মুকসিমপাড়া পঞ্চায়েতের কেশববাটি এলাকার বাসিন্দা হাবিবুল। বাবা দিনমজুর। মাস কয়েক আগেই কাজের সূত্রে তিনি গুজরাতে কাকার কাছে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পূর্বস্থলী শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১২:৫০
Share:

গুজরাতের ঝুলন্ত সেতুতে বিপর্যয়।

গুজরাতের মোরবীতে সেতু-বিপর্যয় প্রাণ কাড়ল রাজ্যের এক বাসিন্দার। রবিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে মাচ্ছু নদীর উপর ওই ঝুলন্ত সেতুতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হয়েছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীর বাসিন্দা হাবিবুল শেখের। বিপর্যয়ের সময় কোনও রকমে সেতুর রেলিং ধরে বন্ধুরা প্রাণে বাঁচলেও শেষরক্ষা হয়নি হাবিবুলের। স্থানীয় সূত্রে খবর, তাঁর দেহ পূর্বস্থলীর বাড়িতে ফিরিয়ে আনা হচ্ছে।

Advertisement

পূর্বস্থলী ২ ব্লকের মুকসিমপাড়া পঞ্চায়েতের কেশববাটি এলাকার বাসিন্দা হাবিবুল। বাবা দিনমজুর। মাস কয়েক আগেই কাজের সূত্রে তিনি গুজরাতে কাকার কাছে গিয়েছিলেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে তিন বন্ধুর সঙ্গে হাবিবুল ঝুলন্ত সেতুতে ছট-পুণ্যার্থীদের রীতি-রেওয়াজ দেখতে গিয়েছিলেন। সেই সময়েই বিপর্যয় ঘটে। তাঁর তিন বন্ধু গুরুতর আহত হলেও মৃত্যু হয় হাবিবুলের। গভীর রাতে তাঁর মৃত্যুর খবর এসে পৌঁছয় পূর্বস্থলীতে। পড়শি শেখ রবিউল বলেন, ‘‘রবিবার রাতে ১টা নাগাদ হাবিবুলের মৃত্যুর খবর আসে গ্রামে।’’

মৃতের খুড়তুতো ভাই মইনুল শেখ বলেন, ‘‘রাতে কাকা ফোন করে মৃত্যুর খবর দেন। পেট চালাতে দশ মাস আগে গিয়েছিল ও। তার মধ্যেই এই দুর্ঘটনা।’’ মৃতের পরিজন জানিয়েছে, ময়নাতদন্তের পর হাবিবুলের দেহ আমদাবাদে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে পূর্বস্থলীতে নিয়ে আসা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন