Firing

Gun Shot: বাবা-কাকার বিবাদে গুলি চালায় ভাইপো, স্বামীকে বাঁচাতে গিয়ে কাকিমা জখম হন আসানসোলে!

বাবা-কাকার মধ্যে পারিবারিক বিবাদ। সেই বিবাদে বাবার আগ্নেয়াস্ত্র নিয়ে কাকাকে গুলি ভাইপোর। বাঁচাতে গিয়ে জখম কাকিমা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৪:৫০
Share:

বাঁ দিকে বুদ্ধদেব মণ্ডল এবং ডান দিকে প্রদীপ মণ্ডল। — নিজস্ব চিত্র।

কয়লার চোরা কারবারে অভিযুক্ত জয়দেব মণ্ডলের ভ্রাতৃবধূর উপরে গুলি চালানোর ঘটনা এ বার মোড় নিল ভিন্ন দিকে। ওই ঘটনায় তাঁর ভাই এবং ভাইপোকে গ্রেফতার করেছে আসানসোল উত্তর থানার পুলিশ। ধৃতদের কাছে মিলেছে একটি আগ্নেয়াস্ত্র।

Advertisement

শনিবার উত্তর আসানসোলের স্যানরেল এলাকায় কন্যাপুর ফাঁড়ির সামনেই বাড়ির মধ্যে গুলিবিদ্ধ হন জয়দেবের মেজ ভাই সুখময় মণ্ডলের স্ত্রী চৈতালি মণ্ডল। চৈতালির কোমরে এবং পায়ে গুলি লাগে। তিনি বর্তমানে হাসপাতাল চিকিৎসাধীন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে জয়দেবের মেজ ভাই সুখময় এবং ছোট ভাই বুদ্ধদেবের মধ্যে পারিবারিক বিবাদ শুরু হয়েছিল। সেই সময় বুদ্ধদেবের আগ্নেয়াস্ত্র নিয়ে তাঁর ছেলে প্রদীপ কাকা সুখময়কে লক্ষ্য করে গুলি চালাতে যান বলে পুলিশের দাবি। তখন সুখময়ের স্ত্রী চৈতালি স্বামীকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন বলে জানতে পেরেছে পুলিশ।

রবিবার রাতে বুদ্ধদেব এবং প্রদীপকে গ্রেফতার করেছে আসানসোল উত্তর থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টা, অপরাধমূলক ষড়যন্ত্র, অস্ত্র আইন-সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের কাছ থেকে যে আগ্নেয়াস্ত্রটি উদ্ধার হয়েছে তার লাইসেন্স আছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন