housewife

Husband attacks wife: ফোনে কথা বলাকে কেন্দ্র করে অশান্তি, স্ত্রীর ঘাড়ে বঁটির কোপ বসালো স্বামী

প্রতিবেশীরা জানিয়েছেন, বাড়ি ফেরার পর শুক্রবার রাত থেকে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া চলছিল। শনিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে যান চাঁদু। বিকাল নাগাদ মত্ত অবস্থায় বাড়ি ফিরে আসেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ২২:৪৫
Share:

আহত গৃহবূধ গায়েত্রী মাজি নিজস্ব চিত্র

ফোনে কথা বলাকে কেন্দ্র করে সন্দেহের বশে স্ত্রী ঘাড়ে ধারালো বঁটির কোপ বসালো স্বামী। শনিবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় পূর্ব বর্ধমানের গুসকরা শহরের ৩ নম্বর ওয়ার্ডের মেটেপাড়া এলাকায়। রক্তাক্ত অবস্থায় গৃহবূধ গায়েত্রী মাজিকে উদ্ধার করে গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী চাঁদু মাজি।

Advertisement

১৫ বছর আগে গায়েত্রীর সঙ্গে বিয়ে হয় চাঁদু মাজির। তাঁদের দুই মেয়ে রয়েছে। পেশায় চাঁদু দিনমজুর। জানা গিয়েছে সাত দিন আগে অশান্তির জেরে বাড়ি থেকে পালিয়ে যান গায়েত্রী। শুক্রবার রাতে তিনি বাড়ি ফেরেন।

প্রতিবেশীরা জানিয়েছেন, বাড়ি ফেরার পর শুক্রবার রাত থেকে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া চলছিল। শনিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে যান চাঁদু। বিকাল নাগাদ মত্ত অবস্থায় বাড়ি ফিরে আসেন। হঠাৎ-ই একটি বঁটি দিয়ে গায়েত্রীর ঘাড়ে কোপ মারেন। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি।

Advertisement

তাঁর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। গায়েত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গায়েত্রীর ফোনে কথা বলাকে কেন্দ্র করে দু’জনের মধ্যে প্রায়শই অশান্তি হতো বলে প্রতিবেশীরা জানিয়েছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তের সন্ধানে খোঁজ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন