হামলার অভিযোগ বামেদের

ভোটের ফলপ্রকাশের পর থেকেই বিভিন্ন এলাকায় আক্রান্ত হচ্ছেন কর্মীরা, অনেকেই ফিরতে পারছেন না বাড়ি, পুলিশকে জানিয়েও মিলছে না ফল, এই অভইয়োগ তুলে মঙ্গলবার জেলাশাসকের কাছে দরবার করলেন বাম দলগুলির নেতারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৮ জুন ২০১৬ ০১:০৯
Share:

ভোটের ফলপ্রকাশের পর থেকেই বিভিন্ন এলাকায় আক্রান্ত হচ্ছেন কর্মীরা, অনেকেই ফিরতে পারছেন না বাড়ি, পুলিশকে জানিয়েও মিলছে না ফল, এই অভইয়োগ তুলে মঙ্গলবার জেলাশাসকের কাছে দরবার করলেন বাম দলগুলির নেতারা। বাম নেতৃত্বের দাবি, লাগাতার আক্রমন ও ভাঙচুর চালানো হচ্ছে বাম নেতা-কর্মীদের বাড়ি ও দলীয় কার্যালয়গুলিতে, চালানো হচ্ছে লুঠপাট। তার জেরে প্রায় ৩ হাজার কর্মী-সমর্থক ঘরছাড়া রয়েছেন। এ ছাড়াও বিভিন্ন এলাকায় সিপিএম কর্মীদের বাড়ির বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হচ্ছে, দলীয় কার্যালয় দখল করে নেওয়া হচ্ছে। পুলিশকে জানিয়েও ফল মিলছে না বলে দাবি বাম নেতাদের। অবিলম্বে তাঁরা হামলা বন্ধ করা ও কর্মী-সমর্থকদের নিরাপত্তা দিতে প্রশাসনের তরফে ব্যবস্থা নেওয়ার দাবি জানান। জেলাশাসক সৌমিত্র মোহন অভিযোগগুলি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। বাম প্রতিনিধি দলে ছিলেন অমল হালদার, আব্দুর রজ্জাক মণ্ডল, সমর হাজরা, রামচন্দ্র সিংহ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন