Abduction

স্কুলে যাওয়ার পথে চার পড়ুয়াকে অপহরণের চেষ্টা, কী ভাবে রক্ষা পেল কেতুগ্রামের খুদেরা?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেতুগ্রামের সীতাহাটি পঞ্চায়েতের বুধবার কেতুগ্রামের উদ্ধারণপুরের বাসিন্দা রণিতা বালা, দিশা মাল, সুপর্ণা বিশ্বাস এবং প্রীতম দে নামে চার শিশু স্কুলে যাচ্ছিল বুধবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫০
Share:

অপহরণের চেষ্টার অভিযোগ গ্রেফতার। প্রতীকী চিত্র।

স্কুলে যাওয়ার পথে চার পড়ুয়াকে গাড়িতে তুলে নিয়ে পালানোর চেষ্টা করেছিলেন অপহরণকারী। কিন্তু চার খুদের চিৎকারে ভেস্তে গেল সেই ছক। স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে গিয়ে গাড়িটিকে আটক করেন। গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় শিশুদের। এর পর খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ গাড়িচালককে গ্রেফতার করেছে। বুধবার এই ঘটনা পূর্ব বর্ধমানের কেতুগ্রামের।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেতুগ্রামের সীতাহাটি পঞ্চায়েতের বুধবার কেতুগ্রামের উদ্ধারণপুরের বাসিন্দা রণিতা বালা, দিশা মাল, সুপর্ণা বিশ্বাস এবং প্রীতম দে নামে চার শিশু স্কুলে যাচ্ছিল বুধবার। তারা সকলেই উদ্ধারণপুর প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়া। এর মধ্যে প্রথম শ্রেণীর পড়ুয়া প্রীতম, দ্বিতীয় শ্রেণীর পড়ুয়া রণিতা বালা, দিশা এবং তৃতীয় শ্রেণীর পড়ুয়া সুপর্ণা। ওই সময় উদ্ধারণপুর-বোলপুর রোড দিয়ে একটি চার চাকা গাড়ি যাচ্ছিল। ওই গাড়ির চালকের নাম সুজিত দাস। তিনি বীরভূমের বোলপুর থানার বল্লভপুরের বাসিন্দা৷ অভিযোগ, সুজিত আচমকা গাড়ি থামিয়ে চার পড়ুয়াকে গাড়িতে তোলে জোর করে৷ এর পর তিনি গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন বলেও অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেই সময় পড়ুয়ারা কান্নাকাটি শুরু করে। তাদের চিৎকার শুনে গ্রামবাসীরা গাড়িটির পিছু ধাওয়া করেন। এর পর গাড়িটি আটকে উদ্ধার করা হয় চার শিশুকে। খবর দেওয়া হয় পুলিশে। সুজিতকে গ্রেফতার করা হয়েছে। কাটোয়া মহকুমা পুলিশ আধিকারিক কৌশিক বসাক বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন