Murder

ভরা বাজারে তৃণমূলকর্মীকে মাথায় গুলি করে খুনের অভিযোগ, তোলপাড় কেতুগ্রামে

বৃহস্পতিবার সকালে বাজারে গিয়েছিলেন পূর্ব বর্ধমানের কেতুগ্রামের আমগোরিয়ার বাসিন্দা দুলাল শেখ ওরফে ইয়াসিন শেখ (৪৪)। সেখানেই তাঁকে গুলি করে খুন করা হয় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১২:২২
Share:

তৃণমূলকর্মীকে গুলি করে খুন। প্রতীকী চিত্র।

ভরা বাজারে তৃণমূলকর্মীকে গুলি করে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। পুলিশ নিহত তৃণমূলকর্মীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে বাজারে গিয়েছিলেন পূর্ব বর্ধমানের কেতুগ্রামের রতনপুর গ্রামের বাসিন্দা দুলাল শেখ ওরফে ইয়াসিন শেখ (৪৪)। প্রত্যক্ষদর্শীদের মতে, আমগোরিয়া বাজারে একটি দোকানে চা পান করার সময় খুব কাছ থেকে দুলালের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গুলি করে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুলালের। এর পরই দুষ্কৃতীরা এলাকা ছেড়ে চম্পট দেয় বলে স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে। দুলাল ইট, বালি-সহ ইমারতি দ্রব্যের ব্যবসা করতেন। পাশাপাশি, তিনি তৃণমূলের কর্মী হিসাবেও পরিচিত ছিলেন।

গ্রামেই দোকান রয়েছে দুলালের। পরিবারে রয়েছেন স্ত্রী এবং ৩ পুত্র। দুলালের স্ত্রী নুরশোভা বেগম বলেন, ‘‘বুধবার বিকেল ৪টে নাগাদ আমার স্বামী বাড়ি থেকে বেরিয়েছিলেন। কাশীপুর গ্রামে ব্যবসার কাজে যাচ্ছি বলে বেরিয়েছিলেন। তার পর রাতে ফোন করে জানিয়েছিলেন, তিনি বাড়ি ফিরবেন না। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ গ্রামের লোকজন আমায় খবর দেন, স্বামীকে খুন করা হয়েছে।’’

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দুলালের মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এই ঘটনায় খুনের অভিযোগ করছে দুলালের পরিবার। পুরনো কোনও আক্রোশ না কি বালির ব্যবসায় দ্বন্দ্বের কারণে দুলালকে খুন করা হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। তাঁর মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। জেলা পুলিশ সুপার কামনাশিস সেন বলেন, ‘‘এই খুনের পিছনে পারিবারিক বিবাদ আছে বলে মনে হচ্ছে। ঘটনার তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন