পেট্রোল পাম্পে খুনে অধরা অভিযুক্ত

দুর্গাপুরের এসবিএসটিসি গ্যারাজ লাগোয়া পেট্রোল পাম্পে লুঠ রুখতে গিয়ে ট্রাক চালকের খুন হয়ে যাওয়ার ঘটনায় অভিযুক্ত দীপক সাউকে দু’দিন পরেও গ্রেফতার করতে পারল না পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৬ ০০:৪০
Share:

দুর্গাপুরের এসবিএসটিসি গ্যারাজ লাগোয়া পেট্রোল পাম্পে লুঠ রুখতে গিয়ে ট্রাক চালকের খুন হয়ে যাওয়ার ঘটনায় অভিযুক্ত দীপক সাউকে দু’দিন পরেও গ্রেফতার করতে পারল না পুলিশ। সোমবার রাতে কলকাতার একটি ঠিকানায় অভিযান চালিয়েও ব্যর্থ হয়ে ফিরে আসে পুলিশ।

Advertisement

রবিবার রাত সওয়া ১১টা নাগাদ ২ নম্বর জাতীয় সড়কের ডিভিসি মোড় থেকে স্টেশনে যাওয়ার রাস্তার ধারে একটি পেট্রোল পাম্পে খুনের ঘটনাটি ঘটে। পাম্পের মালিকের পরিবহণেরও ব্যবসা রয়েছে। তারই কিছু ট্রাক রাতে পাম্পে রাখা থাকে। অন্য দিনের মতোই পাম্পের পাশে ট্রাক রেখে ঘুমোতে যাওয়ার তোড়জোড় করছিলেন চালকেরা। পাম্পের কর্মীরা গল্পগুজব করছিলেন। তাঁদের অভিযোগ, হঠাৎ মোটরবাইকে চড়ে পাম্পে হাজির হয় শহরেরই লেবারহাটের বাসিন্দা দীপক। রিভলবার বের করে সে পাম্পের ঘরে ঢোকার চেষ্টা করতেই রুখে দাঁড়ান ট্রাক চালক, বিহারের বাসিন্দা মদন চহ্বান (৩৫)। তাঁকে পরপর তিনটি গুলি করে ক্যাশ কাউন্টার ভেঙে টাকাপয়সা নিয়ে পালায় দীপক। পাম্পের কর্মী ও অন্য চালকেরা ভয়ে পাশের একটি ঘরে ঢুকে পড়েন।

পুলিশ জানায়, লুঠপাট চালাতে এসেই খুন, নাকি পুরনো কোনও শত্রুতা রয়েছে এর পিছনে, তা খতিয়ে দেখা হচ্ছে। রবিবার রাতে ঘটনার পরেই লেবারহাটে গিয়ে দীপকের খোঁজে তল্লাশি চালানো হয়। কিন্তু তাকে পাওয়া যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরে আশপাশের বাসিন্দাদের জেরা করে কলকাতার একটি ঠিকানা পাওয়া যায়। সোমবার রাতে সেখানে গিয়ে তল্লাশি চালানো হয়। কিন্তু তার আগেই সেখান থেকে অভিযুক্ত পালিয়ে যায় বলে জেনেছে পুলিশ। তবে বেশি দিন সে পালিয়ে বেড়াতে পারবে না, শীঘ্রই ধরে ফেলা হবে বলে আশ্বাস পুলিশের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন