Guskara

নিত্যানন্দকে নিয়ে ক্ষোভ

বিজেপি কর্মীদের একাংশের অভিযোগ, কাউন্সিলর হিসেব দুর্নীতিতে অভিযুক্ত ছিলেন নিত্যানন্দবাবু। এমন এক জনকে নিলে দলেরই ক্ষতি হবে, দাবি তাঁদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুসকরা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ০৩:৩৪
Share:

প্রতীকী ছবি।

দলের একাংশের সঙ্গে তাঁর বিরোধ বারবার প্রকাশ্যে এসেছে। শনিবার মেদিনীপুরের সভায় গুসকরা পুরসভার চার বারের তৃণমূল কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায় দলে যোগ দেওয়ায় ক্ষুব্ধ এলাকার বিজেপি নেতা-কর্মীদের একাংশ। তাঁদের দাবি, দলের উপরতলায় তা জানানো হয়েছে।

Advertisement

বিজেপি কর্মীদের একাংশের অভিযোগ, কাউন্সিলর হিসেব দুর্নীতিতে অভিযুক্ত ছিলেন নিত্যানন্দবাবু। এমন এক জনকে নিলে দলেরই ক্ষতি হবে, দাবি তাঁদের। বিজেপির রাজ্য কমিটির নেত্রী, গুসকরার বাসিন্দা দেবযানী গড়াইয়ের দাবি, ‘‘নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে নিয়ে দলের নিচুতলার কর্মীদের থেকেও সাধারণ মানুষের ক্ষোভ বেশি। তাঁরা তাঁকে মেনে নিতে পারছেন না। আমরা চেষ্টা করব বোঝাতে।’’ বিজেপির গুসকরা নগর সভাপতি পতিতপাবন মণ্ডল বলেন, ‘‘নিত্যানন্দবাবু আমাদের সঙ্গে কোনও যোগাযোগ করেননি। ঊর্ধ্বতন নেতৃত্বকে যা বলার বলেছি।’’

তবে নিত্যানন্দবাবুর দাবি, ‘‘এক জন সাধারণ কর্মী হিসেবে বিজেপিতে যোগ দিয়েছি। দল যে দায়িত্ব দেবে, নিষ্ঠার সঙ্গে পালন করব।’’ বিজেপি সূত্রে জানা যায়, মেদিনীপুর থেকে ফিরে জেলা নেতাদের সঙ্গে দেখা করেছেন তিনি। দলের জেলা সহ-পর্যবেক্ষক স্বপন দাসের দাবি, ‘‘কর্মীদের একাংশের ক্ষোভ ছিল, আলোচনা করে মিটিয়ে নেওয়া হয়েছে। দলে সবাইকে স্বাগত।’’

Advertisement

গুসকরা শহর তৃণমূল সভাপতি কুশল মুখোপাধ্যায়ের দাবি, ‘‘ওঁর (নিত্যানন্দ) দলত্যাগে দলের লাভই হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন