পথ অবরোধ

ট্রেন না আসায় বিক্ষোভ কর্মসূচি বাতিল করতে হল অভিযোগ করে সোমবার মিনিট দশেকের জন্য রানিগঞ্জে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করল ডিওয়াইএফ। সংগঠনের তরফে জানানো হয়, এ দিন শিক্ষা দফতরের বর্ধমানের দফতরে বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয়। কিন্তু রানিগঞ্জ স্টেশনে ১২টা ৫০ মিনিটের আসানসোল–বর্ধমানগামী ট্রেনটি না আসায় কর্মসূচি বাতিল করতে হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিগঞ্জ শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৫ ০১:৩৮
Share:

ডিওয়াইএফ-এর ক্ষোভ।

ট্রেন না আসায় বিক্ষোভ কর্মসূচি বাতিল করতে হল অভিযোগ করে সোমবার মিনিট দশেকের জন্য রানিগঞ্জে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করল ডিওয়াইএফ। সংগঠনের তরফে জানানো হয়, এ দিন শিক্ষা দফতরের বর্ধমানের দফতরে বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয়। কিন্তু রানিগঞ্জ স্টেশনে ১২টা ৫০ মিনিটের আসানসোল–বর্ধমানগামী ট্রেনটি না আসায় কর্মসূচি বাতিল করতে হয়। সংগঠনের অভিযোগ, ষড়যন্ত্র করেই ট্রেনটি বাতিল করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করে পূর্ব রেলের আসানসোল ডিভিশনের জনসংযোগ আধিকারিক বিশ্বনাখ মুর্মু বলেন, “ট্রাফিক ব্লক থাকায় এ দিন আসানসোল থেকে ১২টা ৪০ ও বর্ধমান থেকে দুপুর ৩টে ২০-র ট্রেন চলবে না বলে দু’দিন আগেই প্রচার করা হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন