Robbery

Paschim Bardhaman: বেঁধে রেখে লুটপাট, প্রাক্তন রেলকর্মীর বাড়ি থেকে ১৫ লাখ টাকা, সোনা নিয়ে চম্পট দুষ্কৃতীদের!

জনবহুল ওই এলাকায় একই পরিবারের চার সদস্যের বাড়িতে এমন ভয়াবহ ডাকাতির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে বাসিন্দাদের মধ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অণ্ডাল শেষ আপডেট: ১০ মে ২০২২ ১১:১৫
Share:

বাড়িতে চারটি পরিবার থাকে। নিজস্ব চিত্র।

সোমবার গভীর রাত। আচমকা বাড়িতে ঢুকে পড়ল ১০-১২ জনের একটি সশস্ত্র দুষ্কৃতীর দল। মুখ ঢাকা সেই দুষ্কৃতীরা ঘরে ঢুকেই বাড়ির সদস্যদের মারধর শুরু করেন। তার পর আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রত্যেককে আলাদা আলাদা ঘরে আটকে রেখে প্রায় ১৫ লক্ষ টাকা এবং ১০ ভরি সোনার গয়না নিয়ে পালান। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার অণ্ডাল থানার দীর্ঘ নালা গ্রামে। পরেশ কুণ্ডু নামে এক প্রাক্তন রেল কর্মীর বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটেছে।

Advertisement

পরিবারের অভিযোগ, সোমবার রাতে ওই দুষ্কৃতী দল বাড়ির পিছনের দরজা দিয়ে বাড়িতে ঢুকে পড়ে। এর পর তাঁদের আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখিয়ে শুরু করে লুটপাট। বাড়িতে থাকা নগদ টাকা ও সোনার গয়না ইত্যাদি নিয়ে পালান তাঁরা।

পুলিশ সূত্রে খবর, ওই বাড়িতে মোট চারটি পরিবার থাকে। রাতেই ডাকাতির খবর পেয়ে অকুস্থলে পৌঁছয় তারা। পরে ভয়াবহ এই ডাকাতির ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে পৌঁছন স্বয়ং আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি পূর্ব অভিষেক গুপ্তা। তিনি বাড়ির সদস্যদের সঙ্গে কথা বলে ডাকাতির ঘটনার পূর্ণাঙ্গ তথ্য সংগ্রহ করেন। তবে জনবহুল ওই এলাকায় একই পরিবারের চার সদস্যের বাড়িতে এমন ভয়াবহ ডাকাতির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে বাসিন্দাদের মধ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন