Shootout

শক্তিগড়ে জাতীয় সড়কের ধারে চলল গুলি, মৃত্যু কয়লা ব্যবসায়ীর, জখম এক, তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম রাজু ঝা। শনিবার রাত ৮টা নাগাদ চারচাকা গাড়িতে করে এসে রাজুর গাড়িতে হামলা চালান অজ্ঞাতপরিচয় কয়েক জন। তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানো হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শক্তিগড় শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২১:৩৩
Share:

শক্তিগড়ে চলল গুলি। নিজস্ব চিত্র।

১৯ নম্বর জাতীয় সড়কে চলল গুলি। শনিবার রাতে পূর্ব বর্ধমানের শক্তিগড়ের আমড়া মোড়ের কাছে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, গুলিতে এক জনের মৃত্যু হয়েছে। তাঁর নাম রাজু ঝা। জখম হয়েছেন আর এক জন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাত ৮টা নাগাদ একটি সাদা চারচাকা গাড়ি শক্তিগড়ের ল্যাংচা হাবে দাঁড়িয়ে ছিল। গাড়িতে ছিলেন চার জন। সেই সময় কলকাতাগামী একটি নীল রঙের গাড়ি থেকে গুলি ছোড়া হয়। স্থানীয়দের দাবি, চার থেকে পাঁচটি গুলি চালানো হয়। চালকের পাশের আসনে রাজু বসেছিলেন। মূলত তাঁকে নিশানা করা হয়। আরও এক জন গুলিতে জখন হন। দু’জনকেই বর্ধমানের অনাময় হাসপাতালে আনা হয়। সেখানে রাজুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজু কয়লার ব্যবসায়ী। আর এক জন যিনি জখম হয়েছেন, তাঁর নাম ব্রোতীন মুখোপাধ্যায়। তাঁর হাতে গুলি লেগেছে।

Advertisement

রাতেই গুলিবিদ্ধ ব্রতীন মুখোপাধ্যায়কে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।খবর পেয়ে হাসপাতালে দুর্গাপুর থেকে বেশ কয়েকজন রাজু ঝার ঘনিষ্ঠ বর্ধমান হাসপাতালে আসেন।হাসপাতালে আসেন ব্রতীন মুখোপাধ্যায়ের ভাইয়েরা ভাই রঘুনাথ চক্রবর্তী। তিনি বলেন, রাজু ঝার বাড়ি দুর্গাপুরে।ব্রতীন মুখোপাধ্যায়ের বাড়ি বেনাচিতিতে।তবে দু'জনের মধ্যে কি সম্পর্ক তা তিনি জানেন না। ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসেছি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীল গাড়িটি গুলি চালিয়ে দ্রুত বেগে কলকাতার দিকে চলে যায়। অরুণ ঘোষ নামে এক জন বলেন, ‘‘তীব্র আওয়াজ পেয়ে ছুটে এসে দেখি, সাদা গাড়ির কাচ ভেঙেচুরে গিয়েছে। ভিতরে দু’জন গুলিবিদ্ধ।’’ সঞ্জীব ঘোষ নামে এক স্থানীয় বলেন, ‘‘গাড়িতে চার জন ছিলেন। তাঁদের মধ্যে দু’জনের গুলি লেগেছে। পুলিশ তাঁদের হাসপাতালে নিয়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন