খেলার টুকরো খবর

অরবিন্দ স্টেডিয়ামে চলছে বর্ধমান সদর সিনিয়র ডিভিশন বাস্কেটবল লিগ। লিগের খেলায় মিলনী ক্লাব ৫৭-৪০ পয়েন্টে হারায় সিএমএস স্পোর্টস ক্লাবকে। অন্য আরও একটি খেলায় শিবাজি সঙ্ঘ ৮১-৫২ পয়েন্টে হারায় বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাবকে। আগামী ১৯ থেকে ২৪ মে বর্ধমানেই বসবে অনূর্ধ্ব ১৯ রাজ্য বাস্কেটবল প্রতিযোগিতার আসর। ওই প্রতিযোগিতার খেলাগুলি হবে অরবিন্দ স্টেডিয়াম, মিউনিসিপ্যাল স্কুল মাঠ ও মোহনবাগান মাঠে।

Advertisement
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৫ ০০:৪০
Share:

বাস্কেটবল লিগ
নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

Advertisement

অরবিন্দ স্টেডিয়ামে চলছে বর্ধমান সদর সিনিয়র ডিভিশন বাস্কেটবল লিগ। লিগের খেলায় মিলনী ক্লাব ৫৭-৪০ পয়েন্টে হারায় সিএমএস স্পোর্টস ক্লাবকে। অন্য আরও একটি খেলায় শিবাজি সঙ্ঘ ৮১-৫২ পয়েন্টে হারায় বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাবকে। আগামী ১৯ থেকে ২৪ মে বর্ধমানেই বসবে অনূর্ধ্ব ১৯ রাজ্য বাস্কেটবল প্রতিযোগিতার আসর। ওই প্রতিযোগিতার খেলাগুলি হবে অরবিন্দ স্টেডিয়াম, মিউনিসিপ্যাল স্কুল মাঠ ও মোহনবাগান মাঠে। ওই প্রতিযোগিতায় ছেলে ও মেয়েদের বিভাগে যতাক্রমে ১৪টি ও ১০টি দল যোগ দেবে। বর্ধমানের ছেলে ও মেয়েদের দল গঠনের জন্য মঙ্গলবার অরবিন্দ স্টেডিয়ামে সিলেকশন ট্রায়াল হবে বলে জানিয়েছেন ভলি ও বাস্কেটবল সংস্থার সম্পাদক বনবিহারী যশ। সংস্থার সূত্রে আরও জানানো হয়েছে দল নির্বাচনের পর ২০ ধরে চলবে আবাসিক ক্যাম্প।

Advertisement

জিতল দুর্গাপুর
নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনূর্ধ্ব ১৭ ক্রিকেট প্রতিযোগিতায় রবিবারের খেলায় জিতল দুর্গাপুর ক্রিকেট ক্লাব। এমএএমসি মাঠে তারা ১৪৯ রানে শ্রমিকনগর স্পোর্টিং ক্লাবকে হারায়। প্রথমে ব্যাট করে দুর্গাপুর ২৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ২২৭ রান তোলে। তাদের বিশাল ঘোষ ও অরিক্ত দাস ৭০ রান করে। জবাবে মাত্র শ্রমিকনগরের ইনিংস ৭৮ রানেই গুটিয়ে যায়। দুর্গাপুরের অভিষেক ঘোষাল ৩টি উইকেট নেয়।

ক্লাবে মাল্টিজিম
নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

প্রায় ২ লক্ষ টাকা খরচ করে বর্ধমানের উদয় সঙ্ঘে তৈরি করা হল একটি মাল্টিজিম। এতে পুরষ ও মহিলারা আলাদা আলাদাভাবে সপ্তাহে ৬ দিন শরীরচর্চা করতে পারবেন। ক্লাব কর্তা নিরঞ্জন যশ বলেন, “ক্লাবে ১৯৭০ সালে ব্যায়ামাগার তৈরি হয়। তারপর এলাকাবাসীর চাহিদা মেটাতেই মাল্টিজিম তৈরি করা হল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন