dead body

দুর্গাপুরে সিভিক ভলান্টিয়ার এবং তাঁর দুই বোনের পোড়া দেহ উদ্ধার, সকালে দেখল পরিবার

ঘর থেকে উদ্ধার হল দিদি, বোন এবং ভাইয়ের পোড়া দেহ। শনিবার এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের লাউদোহা এলাকার লস্করবাঁধের আদিবাসী পাড়ায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১১:১৫
Share:

তিন জনের দেহ উদ্ধার দুর্গাপুরে। প্রতীকী চিত্র।

ঘর থেকে উদ্ধার হল দিদি, বোন এবং ভাইয়ের পোড়া দেহ। শনিবার এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের লাউদোহা এলাকার লস্করবাঁধের আদিবাসী পাড়ায়। এই ঘটনা ঘিরে ঘনিয়েছে রহস্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম মঙ্গল সোরেন (৩৩), সুমি সোরেন (৩৫) এবং শুকমণি সোরেন (২৮)। শনিবার সকালে ওই তিন জনের বাবা হপনা সোরেন প্রাতকৃত্য সেরে বাড়িতে ঢুকতে গিয়ে দেখতে পান বাড়ির ভিতর থেকে ধোঁয়া বেরোচ্ছে। সেই সময় ভিতর থেকে দরজা বন্ধ ছিল। হপনা দরজা ভেঙে দেখতে পান তাঁর তিন ছেলেমেয়ে অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু তাঁদের বাঁচানো যায়নি।

কী কারণে অগ্নিদগ্ধ হয়ে তিন জনের মৃত্যু হল তা এখনও জানা যায়নি। ফলে কারণ ঘিরে ঘনিয়েছে রহস্য। মঙ্গল লাউদোহা-ফরিদপুর থানার সিভিক ভলান্টিয়ার হিসাবে কর্মরত ছিলেন। আগামী দিন কয়েকের মধ্যেই তাঁর বিয়ে হওয়ারও কথা ছিল। মঙ্গলের বোন সুমি কলকাতার এক হাসপাতালে নার্স হিসাবে কর্মরত ছিলেন। তাঁদের দিদি শুকমণি বাড়িতেই থাকতেন। দাদার বিয়ের জন্য বাড়িতে এসেছিলেন তিনি। তিন জনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় লাউদোহা-ফরিদপুর থানার পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তিন জন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট এবং মৃতদের পরিবারের অন্যান্য সদস্যের বয়ান রেকর্ড করার পর বিষয়টি স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন